শিক্ষা আইন দ্রুত মন্ত্রিপরিষদে পাঠানো হবে: শিক্ষামন্ত্রীবিধিনিষেধ বাড়বে কিনা পরিস্থিতি দেখে সিদ্ধান্ত : জনপ্রশাসন প্রতিমন্ত্রীজাতিসংঘে ভোটাধিকার ফিরে পাচ্ছে ইরানপিএসসির সব পরীক্ষায় অংশ নিতে লাগবে টিকার সনদঐতিহাসিক গণঅভ্যুত্থান দিবস আজ
No icon

মা হওয়ার খবর পেয়ে আনন্দে ভাসছে রাজ-পরী

বছরের শুরুতেই ফের খবরের শিরোনামে পরীমণি। পর্দায় নয়, বাস্তবে মা হচ্ছেন বাংলাদেশ বিনোদন দুনিয়ার প্রথম সারির নায়িকা। সোমবার বিকেলে এই খবর পরী নিজে জানিয়েছেন তাঁর ফেসবুক পেজে। সে দেশের নায়ক শরিফুল রাজের সঙ্গে তাঁর ছবি দিয়ে লিখেছেন,ধন্যবাদ রাজ। কনগ্র্যাচুলেশন পরী। পরে তিনি জানান, কয়েক দিন ধরেই তিনি বুঝতে পেরেছিলেন তাঁর শরীরে আসন্ন পরিবর্তনের কথা। সোমবার তিনি এবং রাজ চিকিৎসকের কাছে যান। জানতে পারেন, তিনি অন্তঃসত্ত্বা। রাজের সন্তান ধারণ করেছেন। এই খবরে মান্যতা দিয়েছেন পরিচালক গিয়াসুদ্দিন সেলিমও। বাংলাদেশ সংবাদমাধ্যমকে তিনি জানিয়েছেন, গুণিন ছবিতে অভিনয় সূত্রে পরিচয় এবং প্রেম হয় রাজ-পরীমণির। গোপনে বিয়েও করেন তাঁরা। যদিও সেই খবর ছড়িয়ে পড়তে দেননি তারকা দম্পতি। পরিচালক চয়নিকা চৌধুরী জানিয়েছেন, তিনিও শুনেছেন এই খবর।

মা হওয়ার খবর পেয়েই আনন্দে ভেসে গিয়েছেন রাজ-পরী। ভাগ করে নেওয়া ছবিতে সেই ছাপ স্পষ্ট। পার্পল বা বেগুনি রঙেই কি নায়িকা নিজেতে মেলে ধরতে বেশি ভালবাসেন? বেসরকারি হাসপাতাল থেকে বেরিয়ে আসার সময়েও তাঁর পোশাকে সেই রঙেরই আভা! সাদা পুরো হাতার গেঞ্জিতে বেগুনি রঙের ডোরা। সাদা ট্র্যাক প্যান্ট। উপরে ফারের গরম পোশাক। পরীর হাসিমুখ বলছে, তিনি আনন্দে যেন ভাসছেন। সেই আনন্দের শরিক রাজও। নায়িকা হুইলচেয়ারে বসে। তাঁকে পরম যত্নে নিয়ে আসছেন তাঁর স্বামী।

হবু মা তাঁর দেশের সংবাদমাধ্যমকে আরও জানিয়েছেন, চিকিৎসক আমায় এখন সাবধানে চলাফেরা করতে বলেছেন। শ্যুটিং থেকে তাই এখন নিজেকে দূরে রাখছি। আগামী দেড় বছর কোনও শ্যুটিং করব না। সব কাজ থেকে আমার এক দম ছুটি। সুন্দর, সুস্থ সন্তানকে পৃথিবীর আলো দেখাতে চাই।
: