নুরের নতুন রাজনৈতিক দল ' বাংলাদেশ গণ অধিকার পরিষদ'বিশ্বের সবচেয়ে লম্বা নারীবিতর্কিত ব্যক্তির নামের প্রতিষ্ঠান এমপিও নয়ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশসৌদি আরবে করোনা সংক্রান্ত বিধিনিষেধে শিথিলতা
No icon

বাংলাদেশ দলের সঙ্গে থাকছেন রুবেল

বাংলাদেশের মূল বিশ্বকাপ স্কোয়াডের সঙ্গে অতিরিক্ত হিসেবে সফরসঙ্গী হওয়া আমিনুল ইসলাম বিপ্লব দেশে ফিরে আসছেন। তবে বাড়তি হিসেবে সফরে যাওয়া আরেকজন, পেসার রুবেল হোসেন থেকে যাচ্ছেন দলের সঙ্গে। বিসিবি সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মূল দলের সঙ্গে বাড়তি সদস্য হিসেবে রুবেলকে রেখে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচক কমিটি।এর আগে গত ৯ সেপ্টেম্বর মাহমুদউল্লাহর নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে বিসিবি।রুবেল অতিরিক্ত হিসেবে থাকলেও ম্যাচের দিন আসতে পারবেন না। তবে অনুশীলন করতে পারবেন। যদি কোনো ক্রিকেটার ইনজুরিতে পড়েন তাহলে মূল স্কোয়াডের সুযোগ সুবিধা ভোগ করতে পারবেন।রোববার আমিরাতের উদ্দেশ্যে রওনা দেবে বাংলাদেশ। বাংলাদেশের সফরসঙ্গী হবে শ্রীলঙ্কা ও ওমান জাতীয় দল। আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে ১২ ও ১৪ অক্টোবর যথাক্রমে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে বিশ্বকাপের আগে আনুষ্ঠানিক; দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড:

মাহমুদউল্লাহ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, লিটন কুমার, আফিফ হোসেন, মোহাম্মদ নাঈম শেখ, নুরুল হাসান, শামীম হোসেন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরীফুল ইসলাম, মেহেদী হাসান, নাসুম আহমেদ।