শবে বরাতের ইবাদত সম্পর্কে যা বললেন আল্লামা শফীনা.গঞ্জের মানুষ ছড়িয়ে পড়ছে জেলায় জেলায়ঢাকায় যে ৪৬ এলাকায় করোনা রোগী শনাক্তপ্রাণভিক্ষার আবেদন খুনি মাজেদেরস্পেনে ফের বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা
No icon

ঢাকা বোর্ডের এইচএসসির প্রবেশপত্র বিতরণ স্থগিত

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে ঢাকা বোর্ডের আসন্ন উচ্চমাধ্যমিক ও সমমানের পরীক্ষার প্রবেশপত্র বিতরণ কার্যক্রম ২৮ মার্চ পর্যন্ত স্থগিত করা হয়েছে। ঢাকা মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক এসএম আমিরুল ইসলামের সই করা এক আদেশে ঢাকা বোর্ডের আওতাধীন সব কলেজের অধ্যক্ষদের এ বিষয়ে জানিয়ে দেয়া হয়েছে। পরীক্ষা নিয়ন্ত্রক এসএম আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি রোববার জানান, তারা আশা করছেন অন্য শিক্ষা বোর্ডগুলোও একই ধরনের ব্যবস্থা (প্রবেশপত্র বিতরণ স্থগিত করবে) নেবে। আগামী ১ এপ্রিল থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা হওয়ার কথা। করোনা পরিস্থিতি নিয়ে এই পরীক্ষা পিছিয়ে দেয়ার কথা হচ্ছে। তবে এ বিষয়ে শিক্ষা মন্ত্রণালয়ের কোনো সিদ্ধান্ত এখনও জানানো হয়নি।

শিক্ষা মন্ত্রণালয়ের একজন কর্মকর্তা জানিয়েছেন, সোমবার এ পরীক্ষার বিষয়ে সিদ্ধান্ত হতে পারে।

চীনের হুবেইপ্রদেশের উহান শহর থেকে বিশ্বময় ছড়িয়ে পড়া করোনাভাইরাস বাংলাদেশে থাবা বসিয়েছে। এখন পর্যন্ত ২৪ জন আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। মারা গেছেন ৪ জন।