চলছে বঙ্গবন্ধু রেল সেতুর শেষ পর্যায়ের কাজভোলায় বেড়িবাঁধে ভাঙন, দুশ্চিন্তায় এলাকাবাসীবজ্রবৃষ্টিসহ ঝোড়ো হাওয়া বইতে পারে দেশের ৮ অঞ্চলেসিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার প্রস্তুতি শুরু
No icon

কুমিল্লা আদালতে হাজির হয়েছেন বাংলাদেশের সাবেক যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক

কুমিল্লা আদালতে হাজির হয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব ও হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক ও সংগঠনের নেতা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী।   সোমবার (৮ জুলাই) বেলা ১২টায় কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ পঞ্চম আদালতের বিচারক মোছা. ফরিদা ইয়াসমিন একটি মামলার চার্জগঠন করেন।

ওই মামলার চার্জগঠনের শুনানিতে তারা উপস্থিত হন।  এসব তথ্য জানিয়েছেন মামলার আসামিপক্ষের আইনজীবী মো. জসিম উদ্দীন চৌধুরী।  

তিনি জানান, গত ২০২০ সালের ১৫ ডিসেম্বর কুমিল্লার চান্দিনা উপজেলার জোয়াগ পশ্চিমপাড়ায় এক মাহফিলের অয়োজন করা হয়। ওই মাহফিলে উসকানিমূলক বক্তব্য দেওয়ার অভিযোগে আয়োজক ও অতিথিদের নামে ১৭ ডিসেম্বর পুলিশ বাদী হয়ে মামলা করে। এ মামলায় ছয়জনকে আসামি করা হয়। সোমবার এ মামলার চার্জগঠনের দিন থাকায় আসামিরা উপস্থিত হয়েছেন।  

আইনজীবী মো. জসিম উদ্দীন চৌধুরী বলেন, বিচারকের সামনে মাওলানা মামুনুল হক তার বিরুদ্ধে আনা এসব অভিযোগ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেছেন। তিনিসহ অন্য আসামিরা নিজেদের নির্দোষ দাবি করেছেন। পরে বিচারক মামলার পরবর্তী তারিখ ধার্য করেন।