ব্যাংক আলফালাহর ব্যবসা অধিগ্রহণ করবে ব্যাংক এশিয়াআজ এক ঘণ্টা বন্ধ থাকবে ইন্টারনেট সেবাথাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রীআনাড়ি হাতে ২০ টন ট্রাক, ফের সড়কে ঝরল ১৪ প্রাণইরানের বিরুদ্ধে নতুন করে নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র
No icon

লিংকডইন থেকে নিষিদ্ধ হলেন সানি লিওন

নীল ছবির একসময়ের তারকা সানি লিওন। সেই জগৎ ছেড়েছেন আগেই। জায়গা করে নিয়েছেন বলিউডে। সেখানেও নিজেকে প্রমাণ করেছেন। বর্তমানে তিনি নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। এর মধ্যে এক মাস আগে নিজের পেশাদারিত্বের আপডেট পেতে যুক্ত হন পেশাজীবীদের জনপ্রিয় নেটওয়ার্ক লিংকডইনে। তবে সম্প্রতি সেখান থেকে নিষিদ্ধ হলেন সানি লিওন।

এদিকে, এ ঘটনার আকস্মিকতায় ক্ষুব্ধ তিনি। একটি ভিডিও পোস্ট করে বিষয়টি নজরে এনেছেন সবার। সানি বলেন, একমাস দুর্দান্ত চলার পরে সামাজিক মাধ্যমটি আমার অ্যাকাউন্টটি ব্লক করার সিদ্ধান্ত নিয়েছে। কারণ তারা নাকি ভেবেছিল, আমি প্রকৃত সানি লিওন না।

জানি, আমার অ্যাকাউন্টে প্রচুর ট্রাফিক ছিল। কিন্তু আমার ব্যক্তিগত অ্যাকাউন্ট মুছে ফেলার কোনো কারণ ছিল না। এটা খুবই খারাপ। আশা করি, তারা সিদ্ধান্ত পরিবর্তন করবে। এই সিদ্ধান্ত নেয়ার আগে আমাকে একটি ই-মেইলও পাঠায়নি। যদিও পেজটি ইতিমধ্যেই ডিলিট করে দেয়া হয়েছে সংস্থার পক্ষ থেকে। ফলে সেই পেজটি তিনি আর ফিরে পাবেন কি না তা নিয়ে সংশয়ও দেখছেন অনেকে। নিজের সকল ধরনের আপডেট সানি দিয়ে থাকেন তার ব্যবহৃত সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। তবে এই ধরনের পরিস্থিতির শিকার হয়ে বিপাকে রয়েছেন তিনি।