হজে যেতে পাসপোর্টের মেয়াদ লাগবে ৪ জানুয়ারি পর্যন্তবঙ্গবন্ধু স্যাটেলাইটের আয় ৩০০ কোটি টাকাএক সপ্তাহের ব্যবধানে টাকার মান আরও কমলবাড়ছে আমদানি পণ্যের দাম, সঙ্গে দেশি পণ্যেরওবিশ্বে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে
No icon

শাকিব খান বিপরীতে কে এই অভিনেত্রী

ঢালিউড সুপারস্টার শাকিব খান নিজের ৪৩তম জন্মদিনে ভক্তদের চমকে দিয়েছেন। তিনি ঘোষণা করেছেন নতুন সিনেমার নাম। নিউইয়র্কে জন্মদিন আর সিনেমার মহরত করেছেন ঢালিউড ভাইজান। শাকিব খান অভিনয় করবেন রাজকুমার শিরোনামের একটি সিনেমায়। নির্মাণ করবেন হিমেল আশরাফ। আর চমক হলো- শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি। মঙ্গলবার (২৯ মার্চ) সময় সংবাদকে বিষয়টি জানিয়েছেন নির্মাতা হিমেল আশরাফ। খোঁজ নিয়ে জানা গেছে, কোর্টনি কফি একজন টেলিভিশন অভিনেত্রী। থিয়েটারের পাশাপাশি কিছু সিনেমাতেও অভিনয় করেছেন।

রাজকুমার প্রযোজনা করছেন শাকিব খান। তার প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হবে এটি। মহরত অনুষ্ঠানে কোর্টনি কফি বলেন, এ কাজের সঙ্গে যুক্ত হতে পেরে আমি কৃতজ্ঞ। খুব সুন্দর একটি গল্পে সিনেমাটি হতে যাচ্ছে। শাকিব খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি উত্তেজিত ও ভাগ্যবান।

আধো বাংলায় তিনি আরও বলেন, সবাই আমার জন্য দোয়া করবেন। আমি যেন ভালো করতে পারি। ধন্যবাদ। শাকিব খান বলেন, আজকের এ সুন্দর সন্ধ্যাটা আমার জন্য এবং আমার সকল শুভাকাঙ্ক্ষীর জন্য, যারা আমাকে সত্যিকার অর্থে ভালোবাসে তাদের সবার জন্য বিশেষ একটি সন্ধ্যা। আমার জন্য এটাই প্রথম, যেটার স্বপ্ন আমি সবসময় দেখেছি, দেখে যাই। এশিয়ার অন্য দেশের সিনেমা এগিয়ে যাচ্ছে, কবে যাব আমরা? বাংলাদেশের কোনো প্রতিষ্ঠানের একটি বড় বাংলা সিনেমার শুভ সূচনা করতে পারিনি। যেটা আজকে হচ্ছে।

সিনেমাটি প্রসঙ্গে জানতে চাইলে নির্মাতা হিমেল আশরাফ খুব বেশি তথ্য দিতে রাজি হননি। জানিয়েছেন, শিগগিরই রাজকুমার এর শুটিং শুরু হবে।