হিরোশিমা দিবস আজবার্সেলোনায় থাকছেন না মেসিহোয়াটসঅ্যাপের নতুন ফিচার, একবার দেখলেই মুছে যাবে ছবি-ভিডিওএনআইডি ও নিবন্ধন ছাড়া টিকা নয় : স্বাস্থ্য বিভাগপরীমনি-রাজ ৮ দিনের রিমান্ডে
No icon

টাইগার-দিশা প্রেম নিয়ে মুখ খুললেন জ্যাকি শ্রফ

দৈঘ্যদিন ধরে বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাটানির প্রেম, নিয়ে বলিউডে অনেকদিন ধরেই চর্চা চলছে। সামাজিক মাধ্যমে প্রায়ই এই জুটির একসঙ্গে ছবি ও ভিডিও দেখে ভক্তরাও ধরেই নিয়েছেন তাদের মধ্য প্রেমের সম্পর্ক চলছে। কিছুদিন আগেই সংবাদমাধ্যমে তাদেরকে নিয়ে আলোচনা হয়েছিল মুম্বাইয়ের লকডাউন বিধি নিষেধ ভঙ্গের কারণে,এফআইআরও দায়ের হয়েছিল তাদের বিরুদ্ধে। তবে আনুষ্ঠানিভাবে এই জুটি কখনই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। সম্প্রতি ছেলে টাইগার শ্রফ আর দিশা পাটানির সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন বলিউড অভিনেতা জ্যাকি শ্রফ। গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাকারে তিনি বলেছেন, ২৫ বছর বয়স থেকেই তার ছেলে ডেট করছেন।

তবে দিশা পাটানির সঙ্গে প্রেম রয়েছেন কি না সে ব্যাপারে কোনো মন্তব্য করেননি তিনি। শুধু এটুকু বলেছেন যে দুজনই পরস্পরের দুর্দান্ত ভালো বন্ধু। তিনি আরও বলেছেন, ভবিষ্যতে টাইগার-দিশা একসঙ্গে থাকা নিয়ে কিছু ভেবেছেন কি না সে বিষয়ে তার কোনও ধারণাই নেই। তার মতে, টাইগার কাজ নিয়ে ভীষণই ফোকাসড। পরিবার বা প্রেম সবই তার জীবনে কাজের পরে আসে।

জানা গেছে, শুধুমাত্র টাইগার শ্রফই নন, টাইগারের পরিবারের বাকি সদস্যদের সঙ্গেও সম্পর্ক খুবই ভালো অভিনেত্রী দিশার। টাইগারের বোন আয়শা এবং মা কৃষ্ণা শ্রফের সঙ্গেও তার বেশ ভালো সম্পর্ক রয়েছে। দিশাকে আগামীতে দেখা যাবে এক ভিলেন রিটার্ন ছবিতে। তার সঙ্গে এই ছবিতে আরও থাকবেন জন আব্রাহাম, অর্জুন কাপুর এবং তারা সুতারিয়া।