‘সরকারি কর্মচারীদের দেশপ্রেম ও জনসেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে’ভাসানচর থেকে পালানো ১৪ রোহিঙ্গা আটকঢাকার সঙ্গে একমাত্র যোগাযোগ উড়োজাহাজেবুয়েটের ভর্তি পরীক্ষা স্থগিত ‘যুদ্ধের চেয়ে ৪ গুণ বেশি মার্কিন সেনা মারা গেছে আত্মহত্যায়’
No icon

মমতাকে ‘দানব’ বললেন করোনা আক্রান্ত কঙ্গনা

করোনায় কাবু কঙ্গনা রাণৌত। শুক্রবার (৭ মে) হিমাচলে নিজের বাড়িতে যাওয়ার আগে করোনা পরীক্ষা করিয়েছিলেন তিনি। শনিবার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। ইনস্টাগ্রামে নিজেই তথ্যটি জানিয়েছেন বলিউডের এই বিতর্কিত অভিনেত্রী। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে নানা আপত্তিকর পোস্ট দেওয়ায় তিনি টুইটার থেকে বিতাড়িত। এখন ভরসা ইনস্ট্রাগ্রাম। সেখানেও তিনি এবার গণমাধ্যমকে এক হাত নিলেন। কঙ্গনা লিখেছেন, এই রোগ (করোনা) সাধারণ সর্দি-জ্বর ছাড়া আর কিছুই নয়। সংবাদমাধ্যম একটু বেশিই বাড়াবাড়ি করছে। যার ফলে কিছু মানুষ আতঙ্কে ভুগছেন। এ সময় তিনি উপদেশ দিয়ে লেখেন, এই ভাইরাসকে ক্ষমতাশালী হতে দেবেন না। এর থেকে আপনার শক্তি অনেক বেশি। ভয় পাবেন না। আপনি যদি ভাইরাসে ভয় পান, তবে আমি অন্য ভয় দেখাব আপনাদের।

এদিকে টুইটার থেকে বিতাড়িত হওয়ার পরও মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করা থামাননি কঙ্গনা। এবার তিনি তাকে রক্তখেকো দানব বলে কটাক্ষ করেছেন। কঙ্গনা ইনস্টাগ্রামে লেখেন, রক্তখেকো দানব মমতা তার শক্তি দেখিয়ে চুপ করে দিতে চাইছেন। একাধিক মামলা আর এফআইআর করে আমায় ভয় দেখানো যাবে না। বাংলায় একের পর এক খুনের জন্য কোনো পদক্ষেপ করতে পারেনি কেন্দ্র। লাখে লাখে হিন্দুরা বাংলা থেকে পালিয়ে আসছে। সেসব আটকাতে পারছে না।

তিনি আরও লেখেন, আর আমি মৃত্যুমিছিল নিয়ে সরব হয়েছি বলে মমতার সেনারা আমার মুখ বন্ধ করার চেষ্টা করছে। দেশে কেন তথাকথিত ডানপন্থীরা এত দুর্বল? এদের আসলে কোনো ক্ষমতা আছে কি?

এর আগে তৃণমূলের মুখপাত্র ঋজু দত্ত কঙ্গনার বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন। তা গ্রহণ করেন উল্টোডাঙা থানার ওসি কান্তিময় বিশ্বাস।