টিসিবির পণ্য বিক্রি শুরু মঙ্গলবারদেশে বেকার ২৫ লাখ ৯০ হাজার১৫ অঞ্চলে ৮০ কিমি বেগে ঝড়ের আভাসউপজেলা ভোট নির্বিঘ্ন করতে মাঠে পুলিশ র‍্যাব বিজিবিআগামী শুক্র ও শনি ঢাকায় সমাবেশ করবে বিএনপি
No icon

সাকিব এখন স্বর্ণ ব্যবসায়ী

হোটেল, রেস্টুরেন্ট, ট্রাভেল এজেন্সি, ইভেন্ট ম্যানেজমেন্ট, শেয়ার বাজার, বিদ্যুৎ-কেন্দ্র, প্রসাধনী, কাঁকড়ার খামারের পর এবার স্বর্ণের ব্যবসা শুরু করলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এক বিজ্ঞাপনের মাধ্যমে নিজের নতুন ব্যবসার কথা জানিয়েছেন তিনি। পত্রিকার এক বিজ্ঞাপনে তিনি বলেন, প্রিয় দেশবাসী, সরকারি অনুমোদনক্রমে দেশে বৈধভাবে স্বর্ণবার এবং স্বর্ণালংকার আমদানি এবং বিক্রয়ের জন্য বাংলাদেশ ব্যাংকের অনুমোদিত ডিলার হিসেবে বুরাক কমোডিটিজ এক্সচেঞ্জ কোম্পানি নামে একটি প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করেছি।

সাকিব তার বিজ্ঞাপনে আরো বলেন, প্রয়োজনে আপনি আমার প্রতিষ্ঠানের মাধ্যমে আপনারা মধ্যপ্রাচ্যসহ পৃথিবীর যেকোনো প্রান্ত থেকে দেশে বৈধভাবে, সঠিকভাবে ওজনের খাঁটি সোনা আমদানি করতে পারেন। আবার কেউ চাইলে আমদানি করা সোনা কিনতে পারবেন। সোনা আমদানি হালাল, সোনায় বিনিয়োগও হালাল। দেশের ব্যাংকিং বিনিয়োগে সুদের হার ক্রমশ নিগামী, তাই হালাল ও নিরাপদ বিকল্প হিসেবে স্বর্ণে বিনিয়োগ করে নিশ্চিন্তে থাকুন।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৮ নভেম্বর সাকিব আল হাসানের বুরাক কমোডিটিজ এক্সচেঞ্জ কোং বাংলাদেশ ব্যাংক কর্তৃক অনুমোদন পেয়েছে। সেই সঙ্গে প্রতিষ্ঠানটি ঢাকা, রংপুর ও কুমিল্লাতে ব্যবসায়িক কার্যক্রমও শুরু করেছেন। স্বর্ণের বার ও স্বর্ণালংকার আমদানিও শুরু করেছে প্রতিষ্ঠানটি।