যুক্তরাজ্যে যাচ্ছে সীতাকুণ্ডের লিচুগাজায় ২৪ ঘণ্টায় ইসরাইলের হামলায় নিহত ১২১ ফিলিস্তিনি১১ বছর পর আবারও এভারেস্ট চূড়ায় বাংলাদেশ দুপুরের মধ্যে ঝড়ের আভাস৩ দিন ভারত ভ্রমণে যেতে পারবেন না বাংলাদেশিরা
No icon

আগামী শুক্র ও শনি ঢাকায় সমাবেশ করবে বিএনপি

আগামী শুক্র ও শনিবার ঢাকায় সমাবেশ করবে বিএনপি। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসাসহ নিঃশর্ত মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মামলা প্রত্যাহার এবং ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবীসহ সকল রাজবন্দির মুক্তির দাবিতে শুক্রবার নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশ শেষে নয়াপল্টন থেকে কাকরাইল হয়ে শান্তিনগর পর্যন্ত মিছিল করা হবে। এ কর্মসূচির জন্য এরই মধ্যে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে আবেদন করা হয়েছে।শনিবার খালেদা জিয়াসহ যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ আটক নেতাকর্মীর মুক্তির দাবিতে ঢাকায় প্রতিবাদ সমাবেশ করবে যুবদল। রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশের অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে আবেদন করেছে সংগঠনের দপ্তর সম্পাদক (সহ-সভাপতি পদমর্যাদা) কামরুজ্জামান দুলাল। সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ জেষ্ঠ্য নেতারা উপস্থিত থাকবেন।সোমবার দুপুরে নয়াপল্টনের দলীয় কার্যালয়ে যুবদলের ঢাকা বিভাগের ১১টি জেলা ও মহানগর শাখার শীর্ষ নেতাদের সঙ্গে সংগঠনের কেন্দ্রীয় সংসদের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত হয়। নয়াপল্টনে ভাসানী ভবন মিলনায়তনে ঢাকা মহানগর দক্ষিণ যুবদল আয়োজিত এক সাংগঠনিক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন মোনায়েম মুন্না। এতে আরও বক্তব্য দেন সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি জাকির হোসেন সিদ্দিকী, কামরুজ্জামান দুলাল, যুগ্ম সম্পাদক জিয়াউর রহমান জিয়া, প্রচার সম্পাদক আবদুল করিম সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক দেওয়ান অলিউদ্দিন সুমন, মাহফুজার রহমান, সাখাওয়াত হোসেন চয়ন, সহ-সম্পাদক পার্থ দেব মণ্ডল প্রমুখ।