হজে যেতে পাসপোর্টের মেয়াদ লাগবে ৪ জানুয়ারি পর্যন্তবঙ্গবন্ধু স্যাটেলাইটের আয় ৩০০ কোটি টাকাএক সপ্তাহের ব্যবধানে টাকার মান আরও কমলবাড়ছে আমদানি পণ্যের দাম, সঙ্গে দেশি পণ্যেরওবিশ্বে করোনায় আক্রান্ত ও মৃত্যু কমেছে
No icon

টিপু খুনের মাস্টারমাইন্ডসহ চারজনক গ্রেপ্তার করছে র‍্যাব

রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু হত্যার পরিকল্পনাকারীসহ চারজনকে গ্রেপ্তার করেছে র;্যাব। শুক্রবার (১ এপ্রিল) রাত ১২টার দিকে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পাঠানো বার্তায় জানানো হয়,বহুল আলোচিত ও চাঞ্চল্যকর জাহিদুল ইসলাম টিপু ও সামিয়া আফনান প্রীতি হত্যাকাণ্ডের অন্যতম মাস্টারমাইন্ড এবং টিপুকে অনুসরণকারীসহ চারজনকে রাজধানীর বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। তবে ওই পরিকল্পনাকারী বা বাকি তিনজনের নাম ওই বার্তায় প্রকাশ করা হয়নি। শনিবার (২ এপ্রিল) সংবাদ সম্মেলন করে বিস্তারিত তথ্য প্রকাশ করা হবে বলে জানিয়েছে র‍্যাব।

এর আগে এই জোড়া খুনের ঘটনায় মাসুম মোহাম্মদ আকাশ এবং আরফান উল্লাহ দামাল নামে আরো দুজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গত ২৪ মার্চ সন্ধ্যায় ঢাকার শাহজাহানপুরের আমতলী এলাকায় গুলিতে নিহত হন আওয়ামী লীগ নেতা টিপু। টিপুকে লক্ষ্য করে ছোড়া গুলিতে মারা যান টিপুর গাড়ির পাশেই রিকশায় থাকা প্রীতি।