তানজানিয়ায় ভারী বৃষ্টি-ভূমিধসে নিহত ১৫৫মাসের শুরুতে বৃষ্টির আভাস, গরম কমা নিয়ে সংশয়ইউক্রেনকে দূরপাল্লার ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র দিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রআগামীকাল ভারতের লোকসভা নির্বাচনের দ্বিতীয় দফা ভোটগ্রহণশপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি
No icon

সোনাইমুড়ী উপজেলার বারগাঁও ইউনিয়ন নির্বাচনের ফলাফল নিয়ে কারসাজি

পঞ্চম ধাপের নির্বাচনে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বারগাঁও ইউনিয়নের একটি কেন্দ্রে ফলাফল বিবরণী কাটাছেঁড়া করে কারসাজির মাধ্যমে নৌকার প্রার্থীকে বিজয়ী ঘোষণা করার অভিযোগ করেছেন পরাজিত জামায়াত সমর্থিত স্বতন্ত্র প্রার্থী সাইয়েদ আহমদ।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) এমন অভিযোগ তোলেন তিনি। পরাজিত স্বতন্ত্র প্রার্থী সাইয়েদ আহমদ অভিযোগ করে বলেন, তার ইউনিয়নের কাশিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ফলাফল বিবরণী কাটাছেঁড়া করে তার চশমা প্রতীকে প্রাপ্ত ভোট থেকে ১০০ ভোট এবং মোটরসাইকেল প্রতীক থেকে ১০০ ভোট কমিয়ে নৌকা প্রতীকে ২০০ ভোট বাড়িয়ে দিয়ে কারসাজির মাধ্যমে নৌকার প্রার্থীকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। ঘোষিত ফলাফলে ওই ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী সামছুল আলম বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন।

অভিযোগের বিষয়ে জানার জন্য কেন্দ্রে দায়িত্বরত প্রিসাইডিং কর্মকর্তা ও স্থানীয় অম্বরনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ বি এম নোমান এর মুঠোফোন বন্ধ রাখায় এ বিষয়ে তার বক্তব্য জানা যায়নি।

একই বিষয়ে জানতে রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা কৃষি কর্মকর্তা মো. বরকত উল্ল্যাহকে একাধিকবার ফোন দেওয়া হলেও তিনি ফোন ধরেননি।