শবে বরাতের ইবাদত সম্পর্কে যা বললেন আল্লামা শফীনা.গঞ্জের মানুষ ছড়িয়ে পড়ছে জেলায় জেলায়ঢাকায় যে ৪৬ এলাকায় করোনা রোগী শনাক্তপ্রাণভিক্ষার আবেদন খুনি মাজেদেরস্পেনে ফের বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা
No icon

করোনাভাইরাসে দেশে আরেকজনের মৃত্যু, নতুন আক্রান্ত নেই

দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরেকজনের মৃত্যু হয়েছে। নতুন করে কেউ আক্রান্ত হননি।আজ বুধবার (২৫ মার্চ) দুপুরে মহাখালীতে আইইডিসিআর কার্যালয়ে এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানটির পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা এ তথ্য জানান।করোনায় আজ বুধবার সকালে ৬৫ বছর বয়সী এক পুরুষের মৃত্যু হয়েছে জানিয়ে আইইডিসিআর পরিচালক বলেন, তিনি বিভিন্ন রোগে আক্রান্ত ছিলেন।

 

গ্রামের একটি হাসপাতালে তিনি চিকিৎসা নিয়েছেন। সেখান থেকে তাকে ঢাকা আনা হয়েছিলো।তিনি জানান, দেশে এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে পাঁচ জনের মৃত্যু হলো।এছাড়া করোনা সতর্কতায় দেশে আইসোলেশনে রয়েছেন ৪৭ জন এবং প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে রয়েছেন ৪৭ জন।তবে গত ২৪ ঘণ্টায় নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি বলে জানান সেব্রিনা ফ্লোরা।অনলাইন ব্রিফিংয়ে তিনি জানান, করোনায় আক্রান্ত আরো দুজন গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে উঠেছেন। এতে দেশের মোট সাতজন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়ে উঠেছেন।