এপ্রিল থেকেই ৯ শতাংশ সুদে ব্যাংক ঋণগান্ধীর চরকা ঘুরিয়ে গান্ধীকেই ভুলে গেলেন ট্রাম্পদুই দিনের রিমান্ডে কাউন্সিলর রাজীবমালয়েশিয়ার অন্তর্বর্তীকালীন প্রধানমন্ত্রী হলেন মাহাথিরসৌম্যের আশীর্বাদের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড়
No icon

পর্দাই নারীদের নিরাপত্তার গ্যারান্টি: আল্লামা শফী

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর ও আল-জামিয়াতুল আহলিয়া দারুল উলুম মঈনুল ইসলাম প্রকাশ হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, নারীরা সমাজের অর্ধেক। পর্দা পালনেই তাদের নিরাপত্তার গ্যারান্টি। তাদের নিরাপত্তার জন্য আল্লাহ পর্দার বিধান জারি করেছেন। আল্লাহর আইন না মানলে খাঁটি মুমিন হওয়া যায় না। সোমবার রাতে সুন্নি অধ্যুষিত এলাকা বলে খ্যাত বন্দর নগরী চট্টগ্রামের অক্সিজেন চত্বরে প্রথমবারের মতো হেফাজতে ইসলাম বাংলাদেশ বায়েজিদ থানা শাখার উদ্যোগে আয়োজিত শা’নে রেসালত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

সম্মেলনে আল্লামা শাহ আহমদ শফী সরকারের উদ্দেশে বলেন, কাদিয়ানী সম্প্রদায়কে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করুন। নাস্তিকদের শাস্তির আইন সংসদে পাস করুন। অন্যথায় রাসূল (সা.) শান ও মর্যাদা এবং খতমে নবুওয়তের হেফাজতের জন্য আমরা কঠিন আন্দোলনের ডাক দিতে বাধ্য হব। কাদিয়ানীরা খতমে নবুওয়ত স্বীকার করে না, তাই তারা কাফের। তারা নিজেদের আহমদীয়া মুসলিম পরিচয় দিয়ে জনগণকে ধোঁকা দিচ্ছে। এরা ইসলামের পরিভাষা ব্যবহার করতে পারে না।

শা’নে রেসালত সম্মেলনের সভাপতিত্ব করেন যথাক্রমে বায়েজিদ থানা সভাপতি মাওলানা আবদুল জাব্বার (পীর সাহেব নাছিরাবাদ) ও মাওলানা হাফেজ মুহাম্মদ তৈয়ব।

মাওলানা জাকারিয়া হাসনাবাদী, মাওলানা মোসলিম উদ্দিন, মাওলানা মাহমুদুর রশিদ ও মাওলানা নুরুন্নবীর যৌথ সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জামিয়া ইসলামিয়া পটিয়ার শায়খুল হাদীস আল্লামা মুফতি আহমদুল্লাহ, মাওলানা আজিজুল হক আল মাদানী, মাওলানা মোহাম্মদ সলিমুল্লাহ, মাওলানা লোকমান হাকীম, মাওলানা ফোরকান আহমদ, মাওলানা মুফতি কুতুব উদ্দিন নানুপুরী, মাওলানা নুরুল ইসলাম সাদেক, মাওলানা মোস্তফা নুরী, মাওলানা গাজী সানাউল্লাহ রহমানী, মাওলানা শামসুদ্দিন আফতাব এবং মাওলানা আবদুল্লাহ আল মারুফ প্রমুখ।

সম্মেলনে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ আহমদ শফী বক্তব্য শেষে তিনি দেশ, জাতি ও মুসলিম উম্মাহর কল্যাণ কামনা করে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন।