‘পাকিস্তানকে পানি দেয়া বন্ধ করে দেবে ভারত’আবরার হত্যায় দেশ-বিদেশে গণস্বাক্ষর অভিযান চালাবে ঐক্যফ্রন্টকুয়েটে প্রতি আসনে লড়বেন ১১ জন, পরীক্ষা ১৮ অক্টোবরপাঁচ কেজি চালে ১ কেজি পেঁয়াজ!মানুষের উচিত হবে সরকারকে ঘাড় ধরে বের করে দেয়া: ড. কামাল
No icon

কথা বলতে না দেয়ায় রেগে সভা ত্যাগ করলেন চিত্রনায়ক রিয়াজ

কথা বলতে না দেয়ায় রেগে গিয়ে সভা থেকে বেরিয়ে গেলেন চিত্রনায়ক রিয়াজ। শুক্রবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক সাধারণ সভায় এ ঘটনা ঘটে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির গঠনতন্ত্র অনুযায়ী প্রতিবছর একবার বার্ষিক সাধারণ সভা (এজিএম) হওয়ার কথা থাকলেও গত বছর- তা না হওয়ায় দুই বছরের সভা এক সঙ্গে শুক্রবার অনুষ্ঠিত হয়। সভায় গত দুই বছরের আয়-ব্যয়সহ সমিতির নানা কার্যক্রম তুলে ধরা হয়। একপর্যায়ে সভায় কথা বলার সুযোগ চান সমিতির বর্তমান কমিটির সহ-সভাপতি চিত্রনায়ক রিয়াজ। কিন্তু প্রায় আধা ঘণ্টা চেষ্টার পরও তাকে কথা বলার সুযোগ দেয়া হয়নি। পরে এনিয়ে সভায় হট্টগোল শুরু হয়।

এ সময় সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, এটি সাধারণ শিল্পীদের সভা। এখানে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া বর্তমান কমিটির আর কেউ কথা বলতে পারবেন না।

সভাপতি মিশার এমন বক্তব্যের পরই রিয়াজ এই সিদ্ধান্তের প্রতিবাদ করে সভা থেকে বেরিয়ে যান।

এ বিষয়ে নায়ক রিয়াজ সাংবাদিকদের কাছে ক্ষোভ ঝাড়েন। সমিতির বর্তমান কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খানের তীব্র সমালোচনা করে রিয়াজ বলেন, তাদের কীসের ভয়? আমি তাদের কাণ্ডকীর্তি ফাঁস করে দিতাম?

তিনি আরও বলেন, সাধারণ সভায় তারা (মিশা-জায়েদ) এমনভাবে কথা বলছিলেন যে বর্তমান কমিটির সব অর্জন শুধু তাদের দুজনেরই। বাকিদের কোনো ভূমিকা নেই। এসব নোংরামি।