শবে বরাতের ইবাদত সম্পর্কে যা বললেন আল্লামা শফীনা.গঞ্জের মানুষ ছড়িয়ে পড়ছে জেলায় জেলায়ঢাকায় যে ৪৬ এলাকায় করোনা রোগী শনাক্তপ্রাণভিক্ষার আবেদন খুনি মাজেদেরস্পেনে ফের বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা
No icon

মাগুরায় তিন বছরের কন্যাকে হত্যা করল মা

মাগুরায় মাহি নামে তিন বছরের মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করেছে মা সুফিয়া বেগম। রোববার দুপুরে মাগুরা শহরের কলেজপাড়ায় এ ঘটনা ঘটে। সুফিয়া বেগম ঝালকাঠির নলছিটি উপজেলার দক্ষিণ খাজুরিয়া গ্রামের সাহাজউদ্দিন হাওলাদের মেয়ে। প্রতিবেশীরা জানায়, সুফিয়া খাতুন গত তিন বছর ধরে মাগুরা শহরের ফায়ার স্টেশনের পেছনে মৃত শাহাদত হোসেনের বাড়ির তিন তলায় স্বামী মননু মিয়া ও শিশু কন্যা মাহিকে নিয়ে বসবাস করতেন। কিন্তু দুই মাস আগে স্বামীর সঙ্গে তার বিবাহ বিচ্ছেদে ঘটনা ঘটে। রোববার দুপুর ১টার দিকে সুফিয়া শিশু কন্যা মাহিকে কোলে নিয়ে ভাড়া বাড়ির দ্বিতীয় তলায় অন্যান্য ভাড়াটিয়াদের ডেকে বলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তার মৃত্যু হয়েছে। কিন্তু বাড়িতে বিস্ফোরণের কোনো শব্দ না পাওয়ায় এবং তার অসংলগ্ন আচরণে সন্দেহ হলে পুলিশকে খবর দেয়া হয়।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শিশুটির লাশ উদ্ধারের পাশাপাশি সুফিয়া বেগমকে আটক করে। এ সময় সুফিয়া বেগম নিজের শিশু কন্যাকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দেয়।

এ বিষয়ে মাগুরা সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইদুর রহমান জানান, সুফিয়া বেগম মানসিকভাবে অসুস্থ বলে তার নিকটজনেরা জানিয়েছে। তবে হত্যার কারণ এবং সুফিয়ার অসুস্থতার বিষয়টি এখনই নিশ্চিত করে বলা সম্ভব নয়।

তিনি জানান, এর আগে লক্ষ্মীপুর জেলায় আবু তালেব নামে এক ব্যবসায়ীর সঙ্গে সুফিয়ার বিয়ে হয়। সেখানে তানজিরা এবং নাজিয়া নামে তার দুটি মেয়ে রয়েছে। কিন্তু আচরণগত সমস্যা এবং অসংলগ্ন চলাফেরার কারণে বছর সাতেক আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যায় বলে তিনি জানান।