১০ বছরে ঢাকায় মোটরসাইকেল বেড়েছে সাড়ে ৫ লাখভারতের সঙ্গে বিমানের ফ্লাইট চালু ২৯ অক্টোবররায়হানের মায়ের অনশন ভাঙালেন মেয়র আরিফ‘অনেক হয়েছে, এভাবে আর চলতে পারে না’মৃত্যু-শনাক্ত কমেছে, বেড়েছে সুস্থতা-নমুনা পরীক্ষা
No icon

রাজশাহীতে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ

রাজশাহীতে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় নগরীর সাহেববাজার বড় মসজিদ চত্বরে এ সমাবেশ অনুষ্ঠিত হয়। রাজশাহীর বোয়ালিয়া মডেল থানা এই কর্মসূচির আয়োজন করে। আরএমপির বিভিন্ন বিট পুলিশিং কমিটির সদস্যরা নারী নির্যাতনবিরোধী আলাদা আলাদা র;্যালি নিয়ে সমাবেশে যোগ দেন।এসময় তারা সাহেববাজার জিরোপয়েন্টে মানববন্ধন করেন। পরে বড় মসজিদের সামনে সমাবেশ হয়। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) কমিশনার আবু কালাম সিদ্দিক।

তিনি বলেন, আমরা গোটা রাজশাহী শহরকে সিসি ক্যামেরার আওতায় আনব। এ শহরে ধর্ষণ, নারী নির্যাতনের ঘটনা ঘটতে দেব না। আমরা সবার সহযোগিতা চাই। সহযোগিতা পেলে রাজশাহীকে আমরা শান্তির শহর হিসেবেই গড়ে তুলতে পারব।

পুলিশ কমিশনার আরও বলেন, সন্তানদের মাঝে ধর্মীয় মূল্যবোধ জাগ্রত করতে হবে। খেলাধূলার মধ্য দিয়ে তাদের খারাপ কাজ থেকে দূরে সরিয়ে আনতে হবে। তাহলে সমাজ হবে অপরাধমুক্ত।

প্রায় ঘণ্টাব্যাপী এই সমাবেশে বিশেষ অতিথি ছিলেন, আরএমপির অতিরিক্ত কমিশনার সুজায়েত ইসলাম ও সালমা বেগম। সভাপতিত্ব করেন আরএমপির বোয়ালিয়া জোনের উপকমিশনার সাজিদ হোসেন।