যুদ্ধবিরতি সম্পর্কে ইসরায়েলের আনুষ্ঠানিক প্রতিক্রিয়া পেলো হামাসঝুম বৃষ্টিতে স্বস্তি ফিরলো সিলেটেজলবায়ু পরিবর্তনজনিত কতটা ঝুঁকিতে বাংলাদেশতানজানিয়ায় ভারী বৃষ্টি-ভূমিধসে নিহত ১৫৫মাসের শুরুতে বৃষ্টির আভাস, গরম কমা নিয়ে সংশয়
No icon

সরকারের জুলুম-নির্যাতনে জামায়াতের অগ্রযাত্রা বন্ধ হবে না : ড. মুহাম্মদ রেজাউল করিম

রোববার ঢাকায় বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের উত্তরা পশ্চিম জোন আয়োজিত এক ভার্চুয়াল ইউনিট সভাপতি ও সেক্রেটারি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য, ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ও জোন পরিচালক ড. মুহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মূসা। ঢাকা মহানগরী উত্তরের উলামা বিভাগের সভাপতি ড. মাওলানা হাবিবুর রহমানের দারসুল কুরআনের মাধ্যমে শুরু হওয়া সম্মেলনে উপস্থিত ছিলেন জোনের সহকারি অঞ্চল পরিচালক মাহবুবুল আলম, ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য মাজহারুল ইসলাম ও মতিউর রহমান, মাহফুজুর রহমান প্রমুখ।   

সরকারের জুলুম-নির্যাতনে জামায়াতের অগ্রযাত্রা বন্ধ হবে না, বরং যতদিন বাংলাদেশ থাকবে এবং এই জনপদে ইসলাম প্রতিষ্ঠিত না হবে ততদিন ইসলামী আন্দোলন অব্যাহত থাকবে বলে দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য আব্দুর রব। তিনি বলেন, আল্লাহ আমাদেরকে প্রতিনিধি হিসাবে দুনিয়াতে প্রেরণ করেছেন। মূলত, আমরা নির্দিষ্ট সময়ের জন্য নির্দিষ্ট দায়িত্ব পালনের নিমিত্তে দুনিয়ায় এসেছি। আর জামায়াতে ইসলামী সে দায়িত্ব পালনের জন্য যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছে। মানুষের দ্বীনের পথে আহবান করছে। তাই শ্রেণি বিশেষ জামায়াতের সাফল্যে ঈর্ষাকাতর হয়ে জামায়াত উৎখাতের ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। কিন্তু বিরুদ্ধবাদীদের একথা মনে রাখা দরকার- এদেশে জামায়াতের শেকড় অনেক গভীরে। আমাদের সম্পর্ক এদেশের আপামর জনগণের সাথে।