মালিবাগে পুলিশের গাড়িতে হামলার ‘দায়’ নিল আইএসসেই নিখিলের সঙ্গে নুসরাতের বিয়ে?লাখো মুসল্লির জন্য প্রস্তুত হচ্ছে জাতীয় ঈদগাহমধ্যরাতে ফের রাজু ভাস্কর্যে ছাত্রলীগের পদবঞ্চিতদের অবস্থানশাশুড়ির সঙ্গে ঝগড়া, দুই সন্তানকে হত্যার পর আত্মহত্যা
No icon

দৃষ্টান্তমূলক শাস্তি হলে অপরাধ কমবে: তোফায়েল

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি সংগ্রাম করেছে তার সম্ভ্রম রক্ষার জন্য। কিন্তু দুর্বৃত্তরা তাকে আগুনে পুড়িয়েছে। আমি আইনমন্ত্রীকে বলব, এমন আইন করার জন্য যাতে দ্রুতবিচার হয়ে এসব অপরাধীর সর্বোচ্চ সাজা কার্যকর হয়। এ ধরনের অত্যাচারীদের ফাঁসি দেওয়ার জন্য নতুন আইন করতে হবে। দৃষ্টান্তমূলক শাস্তি হলে এ ধরনের অপরাধ কমবে। শনিবার দুপুরে ভোলার পূর্বইলিশায় ইউনিয়ন আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেনের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকীব, সাংগঠনিক সম্পাদক মইনুল ইসলাম বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সেক্রেটারি নজরুল ইসলাম গোলদার, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মিয়া সিরাজুল ইসলাম, সাবেক চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী প্রমুখ।

এর আগে জেলা স্বাস্থ্য বিভাগ আয়োজিত জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন তোফায়েল আহমেদ। জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের সভাপতিত্বে এ সভায় তিনি বলেন, ভোলার স্বাস্থ্যসেবা উন্নত করার জন্য শিগগির ২৫০ শয্যার হাসপাতাল উদ্ধোধন করা হবে। চিকিৎসক সংকট দূর করে চিকিৎসাসেবার মান আরও উন্নত করার কথাও বলেন তিনি। এ সভায় সিভিল সার্জন ডা. রথীন্দ্র নাথ মজুমদারও বক্তব্য দেন।

পরে বিকেলে শহরের বাংলা স্কুল মাঠে পৌর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তোফায়েল আহমেদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।