শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত ঈদের পরঈদে অগ্রিম টিকিট বিক্রির চিন্তা নেইগণপরিবহন নয়, ঈদের ৯ দিন পণ্য পরিবহন বন্ধ: নৌ-প্রতিমন্ত্রীস্বাভাবিক হয়ে আসছে জীবনযাত্রা‘মার্কিন চাপের কাছে কখনোই নতিস্বীকার করব না ইরান’
No icon

সীরাতুন্নবী সা: উপলক্ষে হামদ নাত ও গজল সন্ধ্যা

আল কুরআনের ঘোষণামতে রাসূল (সা:) জীবনেই রয়েছে আমাদের জন্য সর্বোত্তম আদর্শ। এ পথেই রয়েছে মানবতার কল্যাণ আর বিশ্বশান্তির একমাত্র নিশ্চয়তা। নবীপ্রেমিক মানুষদের নিয়ে আমরা উৎযাপন করছি সীরাতুন্নবী (সা.) দিবস। এই জলসায় তারাই হাজির হয়েছেন যারা ভালোবাসে নবীকে, নবীর আদর্শকে। আমাদের প্রিয়নবী যেমন ভালোবাসার ফুলবাগিচা নিয়ে এসেছিলেন আমরাও সে রকম ভালোবাসা দিয়ে তাঁকে স্মরণ করছি। অনুষ্ঠানের শুরুতে বক্তারা তাদের কথায় এমন অনুভূতি ব্যক্ত করেন। বিপুল উৎসাহ ও উদ্দীপনায় সীরাতুন্নবী (সা.) উদযাপন জাতীয় কমিটির উদ্যোগে প্রিয়নবী হযরত মুহাম্মদ (সা.) এর জীবনাদর্শ উপলক্ষে ০৯ নভেম্বর ২০১৯ইং, শনিবার, বিকাল: ৪:০০টা, রাহমাতুল্লিল আলামিন শীর্ষক হামদ, নাত ও গজলসন্ধ্যা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সুপ্রীমকোর্ট বার এসোসিয়েশন মিলনায়তনে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠিত গজলসন্ধ্যায় শিশু-কিশোর এবং নবীন শিল্পীদের সঙ্গে দেশের প্রখ্যাত শিল্পীদের নিয়ে পরিবেশিত হবে।

বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও বরেণ্য লোকসঙ্গীত শিল্পী অনুষ্ঠানের আহ্বায়ক শিল্পী মুস্তাফা জামান আব্বাসী অনুষ্ঠানের উদ্বোধন ঘোষণা করবেন। এবং তারই সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক প্রধান নির্বাচন কমিশনার বিচারপতি মোহাম্মদ আবদুর রউফ, বিশেষ অতিথি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, ও আলোচক অধ্যাপক মোখতার আহমাদ প্রমুখ। --বিজ্ঞপ্তি।