জিততে হলে ইতিহাস গড়তে হবে পাকিস্তানকেওসি মোয়াজ্জেমের গ্রেফতারে যা বলছে নুসরাতের পরিবারবৃষ্টিতে বন্ধ ভারত-পাকিস্তান ম্যাচবাজেটের পর শেয়ারবাজারে বড় দরপতনবিরাট কোহলির ব্যাটিং তাণ্ডব
No icon

অস্ট্রেলিয়ায় মোটেলে এলোপাতাড়ি গুলিতে নিহত ৪

অস্ট্রেলিয়ার নর্দান টেরিটরির ডারউইনে এলোপাতাড়ি গুলিতে অন্তত চারজন নিহত হয়েছেন। নিউ ইয়র্ক টাইমসের খবরে বলা হয়েছে, মঙ্গলবার শহরের মূল ব্যবসায়িক জেলায় এ ঘটনা ঘটেছে। নর্দান টেরিটরির পুলিশ জানায়, এ ঘটনায় ৪৫ বছর বয়সী এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তাকে আটকের একটি ভিডিওতে দেখা গেছে, সামরিক বেশে তিন কর্মকর্তা তাকে নিয়ন্ত্রণের চেষ্টা করছে। আর তাদের থেকে ছাড়া পেতে চেষ্টা করছেন ওই আটক ব্যক্তি। তবে লন্ডনে সফরে যাওয়া প্রধানমন্ত্রী স্কট মরিসন তার সফরসঙ্গী সাংবাদিকদের বলেন, এটা কোনো সন্ত্রাসী হামলার ঘটনা না। তবে এটা সহিংসতার এক ভয়ানক ঘটনা। অস্ট্রেলিয়ার সরকারি টেলিভিশনকে প্রত্যক্ষদর্শীরা বলেন, সন্ধ্যায় ছয়টার আগে বন্দুকধারী পামস মোটেল ও তার কাছাকাছি স্থানে গিয়ে এক ডজনেরও বেশি রাউন্ড গুলি ছোড়েন। জন রোস নামের এক প্রত্যক্ষদর্শী বলেন, ওই বন্দুকধারী মোটেলের প্রতিটি কক্ষে গুলি করেন। কক্ষগুলোতে গিয়ে লোক খুঁজে খুঁজে তাদের গুলি করেন তিনি।

রোস বলেন, এরপর দেখি তিনি ঝড়ের গতিতে বেরিয়ে গিয়ে টয়োটা পিকআপে উঠে চলে যান।

গত বছরের মে মাসের পর এটাকে অস্ট্রেলিয়ার সবচেয়ে প্রাণঘাতী বন্দুক হামলা বলে আখ্যায়িত করা হয়েছে। তখন একটি আত্মঘাতী হামলায় ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার একটি পরিবারের সাত সদস্য নিহত হয়েছেন।