সংঘাতের মধ্যেও মিয়ানমার থেকে আসছে গরু-মহিষআজ হজ কার্যক্রমের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী ঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতিসরকারি ২৮ শিল্পপ্রতিষ্ঠান চলছে লোকসানেময়মনসিংহের ৩ উপজেলায় ভোট শুরু, নেই নারী ভোটার
No icon

সিরাজগঞ্জে ইয়াবাসহ আটক ২

সিরাজগঞ্জের সদর উপজেলার কড্ডা কৃষ্ণপুর এলাকায় অভিযান চালিয়ে ৪১৮ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র;্যাব-১২ এর সদস্যেরা। বৃহস্পতিবার রাতে কড্ডা কৃষ্ণপুর এলাকার শিশু মেলা বিদ্যা নিকেতন এন্ড হাইস্কুল এর সামনে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- সিরাজগঞ্জের কামারখন্দ থানার বারাকান্দি গ্রামের মোঃ আব্দুর রাজ্জাকের ছেলে রাশেদ খান বাবুল (৫০) ও সদর উপজেলার কড্ডা কৃষ্ণপুর গ্রামের মৃত শাহজামাল শেখের ছেলে নিজাম শেখ (৩২)।

শুক্রবার সকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র;্যাব-১২ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মো: আবুল হাশেম সবুজ। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ দুইজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে সংযুক্ত থাকার দায় স্বীকার করেছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র;্যাবের এই কর্মকর্তা।