রপ্তানি লক্ষ্যমাত্রায় পিছিয়ে তৈরি পোশাক খাতঢাকাসহ ৫ বিভাগে বৃষ্টির আভাস, অব্যাহত থাকবে তাপপ্রবাহপ্রতিদিন মা হারাচ্ছে ৩৭ ফিলিস্তিনি শিশুস্কুল-মাদ্রাসা খুলছে আজ, বন্ধ থাকছে ২৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠানআজ বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস
No icon

ক্যারিয়ার গড়ার চেষ্টা শুরু করেছেন সুহানা খান

বাবার জনপ্রিয়তা কাজে লাগিয়ে নিজের ক্যারিয়ার গড়ার চেষ্টা এরইমধ্যে শুরু করেছেন শাহরুখ কন্যা সুহানা খান। বাবার পথেই হাঁটার স্বপ্ন বুনছেন তিনি। শাহরুখ ভক্তরাও বাবা-মেয়েকে একসঙ্গে দেখার ইচ্ছে পোষণ করছেন দীর্ঘদিন। তাদের দুর্বলতাকে কাজে লাগিয়ে বিজ্ঞাপন ও অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়ে শুরুতেই সুহানা অ্যাকাউন্টে জমা করছেন কাড়িকাড়ি অর্থ! তাতেও যেন দর্শকদের প্রত্যাশার পালা শেষ হচ্ছে না। অপেক্ষায় আছেন সিনেপর্দায় দেখার।  

অন্যদিকে মেয়ের লেখাপড়াসহ ক্যারিয়ারের পেছনে টাকা-সময় ব্যয় করতে একটুও কার্পণ্য করছেন না শাহরুখ। তবে এবার বাবা নয়, মেয়ে দাঁড়ালো বাবার পাশে! ‘ডন’ সিনেমার দুই সিক্যুয়েলে শাহরুখ বাজিমাত করলেও কিছুদিন আগে ঘোষণা করা হয় নতুন পর্বে ডনকে সরিয়ে দেওয়া হচ্ছে। শাহরুখের চেয়ারে বসবেন রণবীর সিং। এতে হতাশ শাহরুখ ভক্তরা। শুধু তাই নয়, শাহরুখ কন্যাও বিষয়টি হয়তো মেনে নিতে পারেনি। তাই হয়তো এতদিন বাবা-মেয়েকে একসঙ্গে কবে দেখা যাবে? এমন প্রশ্ন এড়িয়ে গেলেও এবার স্ক্রিন শেয়ার করছেন তারা। গত বছর জানা গিয়েছিল, সুজয় ঘোষের সিনেমায় একসঙ্গে দেখা যাবে শাহরুখ খান ও সুহানাকে। অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমাটির প্রযোজনার দায়িত্বে থাকবে শাহরুখের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। ‘কিং’ শিরোনামের সেই সিনেমাটি গৌরি খানের সঙ্গে প্রযোজনায় থাকবেন ‘পাঠান’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ। এবার শাহরুখ ভক্তদের জন্য নতুন খবর হলো—সিনেমাটিতে ডন চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। বলিউড বাদশাহর লুকেও থাকবে চমক। এই সিনেমাটির মাধ্যমে বাবা-মেয়ে একসঙ্গে পর্দায় আসার পাশাপাশি বলিউডযাত্রা শুরু করবেন সুহানা! ভারতীয় একাধিক গণমাধ্যম প্রকাশ করেছে সিনেমাটিতে ভিলেন চরিত্রে দেখা যাবে শাহরুখকে। কারণ দর্শকরা তাকে ভিলেন হিসেবেই দেখতে চাইছে। 

প্রথমে শোনা গিয়েছিল, সিনেমাটিতে অতিথি চরিত্রে অভিনয় করবেন শাহরুখ। তবে এখন শোনা যাচ্ছে, প্যারালাল লিড চরিত্রেই দেখা মিলবে শাহরুখের। এই অ্যাকশন ছবিটি পরিচালনা করবেন সুজয় ঘোষ এবং পরিবেশনায় থাকবেন সিদ্ধার্থ আনন্দ। আসছে মে মাসেই শুটিংফ্লোরে যাবে ‘কিং’। সুজয় ঘোষ পরিচালিত সিনেমাটি হলিউড ক্ল্যাসিক ‘লিওন: দ্য প্রফেশনাল’-এর অনুপ্রেরণায় নির্মিত হবে। সিনেমাটি তৈরির জন্য ২০০ কোটি টাকার মেগা বাজেট রাখা হয়েছে। তবে যে গল্প আর বাজেটেই সিনেমাটি নির্মাণ করা হোক না কেন, চলচ্চিত্রবোদ্ধা থেকে শুরু নেটিজেনরা মনে করছেন ডন সিনেমায় শাহরুখকে বাদ দেওয়া মেনে নিতে পারেননি সুহানা। যে কারণে বাবাকে ডনের আসন ফিরিয়ে দিতে বিশেষ আকর্ষণ হয়ে পর্দায় আসছেন তারা।