নুরের নতুন রাজনৈতিক দল ' বাংলাদেশ গণ অধিকার পরিষদ'বিশ্বের সবচেয়ে লম্বা নারীবিতর্কিত ব্যক্তির নামের প্রতিষ্ঠান এমপিও নয়ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশসৌদি আরবে করোনা সংক্রান্ত বিধিনিষেধে শিথিলতা
No icon

হাসপাতালে নুসরাত, অপেক্ষা নতুন অতিথির

সেপ্টেম্বরের শুরুতে মা হতে পারেন আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান- এমন খবর প্রকাশিত হয়েছে পশ্চিমবঙ্গের গণমাধ্যমগুলোতে। তাই সেপ্টেম্বরেরর শুরু থেকেই প্রস্তুত ছিলেন এ নায়িকা। ঠিকঠাক করা ছিলো হাসপাতালও। বুধবার সকাল থেকে জোর গুঞ্জন ইতোমধ্যেই হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরাত। সব ঠিক থাকলে বৃহস্পতিবার নাকি অভিনেত্রীর সন্তান জন্ম নেবে। এ খবর এই টালিউড পাড়ায় টক অব দ্য টাউন। নুসরাত তার চিকিৎসকের কাছে দাবি করেছিলেন, সন্তান জন্ম নেওয়ার সময় বন্ধু ও অভিনেতা যশ দাশগুপ্ত যেন তার পাশে থাকেন। যশ আজ হাসপাতালে থাকবেন কিনা তা এখনও জানা যায়নি।

এদিকে নুসরাত ও যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম স্টোরি বলছে মঙ্গলবারও তারা একসঙ্গে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। যদিও বরাবরের মতো এবারেও নেটমাধ্যমে কোনো ছবি দেননি তারা। কিন্তু তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি রেস্তোরাঁর ছবি দেখে তাদের ভক্ত-অনুরাগীরা ধরে নিয়েছেন দুজন সেখানে গেছে। প্রায় একই সময়ে দুজনের প্রোফাইলে একই স্থানের ছবি দেখে নেটিজেনদের ধারণা এদিন নুসরাত-যশ একসঙ্গেই ছিলেন।

যদিও নুসরাতের বিগত কয়েক মাসের ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে যশের সঙ্গেই ছিলেন তিনি পুরো সময়টা। স্বামী নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর নুসরাত-যশের সম্পর্ক আরও গভীর হয়। যদিও যশ এ বিষয়ে মুখ খোলেননি।