‘সরকারি কর্মচারীদের দেশপ্রেম ও জনসেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে’ভাসানচর থেকে পালানো ১৪ রোহিঙ্গা আটকঢাকার সঙ্গে একমাত্র যোগাযোগ উড়োজাহাজেবুয়েটের ভর্তি পরীক্ষা স্থগিত ‘যুদ্ধের চেয়ে ৪ গুণ বেশি মার্কিন সেনা মারা গেছে আত্মহত্যায়’
No icon

সুইসাইড নোট লিখে শিক্ষার্থীর ‍‍‘আত্মহত্যা‍‍’

রাজধানীর মিরপুর থেকে মাহমুদুল হক রকি (২৪) নামের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৯ মে) মিরপুর ২ নম্বর সেকশনের জি ব্লকের ১ নম্বর সড়কের ১১ নম্বর বাড়ি থেকে রকির লাশ উদ্ধার করা হয়। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন। রকি মাগুরা সদর উপজেলার এ কে এম রেজাউল হকের ছেলে। পুলিশ জানায়, রকিসহ ১১ নম্বর বাড়ির দোতলায় ৪ জন থাকতেন। ঈদের ছুটিতে ৩ জন বাড়িতে যান। রকি বাসায় একা ছিলেন। মিরপুর থানার পরিদর্শক (তদন্ত) সৈয়দ আখতার হোসেন জানান, রকির এক রুমমেট গ্রামের বাড়ি থেকে ফিরে চাবি দিয়ে দরজা খুলে দেখেন ভেতরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি প্যাঁচানো অবস্থায় মাহমুদুলের মরদেহ ঝুলছে। পরে পুলিশে খবর দিলে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

তদন্ত কর্মকর্তা সৈয়দ আখতার হোসেন আরও জানান, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। সেখানে লেখা রয়েছে, মানসিক যন্ত্রণা থেকেই তিনি আত্মহত্যা করেছেন। মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। তিন দিন আগে রকির মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পুলিশ।