ব্যাংক আলফালাহর ব্যবসা অধিগ্রহণ করবে ব্যাংক এশিয়াআজ এক ঘণ্টা বন্ধ থাকবে ইন্টারনেট সেবাথাইল্যান্ড সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রীআনাড়ি হাতে ২০ টন ট্রাক, ফের সড়কে ঝরল ১৪ প্রাণইরানের বিরুদ্ধে নতুন করে নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র
No icon

দেশে করোনায় আরও ২০০ জনের মৃত্যু

দেশে করোনায় গত ২৪ ঘণ্টায় রেকর্ড ২০০ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে নতুন শনাক্ত হয়েছেন ১১ হাজার ৫৭৯ জন। গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষার বিবেচনায় শনাক্তের হার ২৯ দশমিক ৩১ শতাংশ। মঙ্গলবার স্বাস্থ্য অধিদপ্তরের করোনা বিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।এ পর্যন্ত দেশে করোনায় মারা গেলেন ১৮ হাজার ৩২৫ জন। আর করোনা শনাক্ত হলো ১১ লাখ ২৮ হাজার ৮৮৯ জনের।গত ২৪ ঘণ্টায় করোনায় মারা যাওয়া ২০০ জনের মধ্যে ৫১ জনই ঢাকা বিভাগের। এছাড়া খুলনায় ৫০ জন, চট্টগ্রামে ৪৯, রাজশাহীতে ১২, বরিশালে ৭, সিলেটে ১১, রংপুরে ১২ এবং ময়মনসিংহে ৮ জন মারা গেছেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় (১৯ জুলাই সকাল ৮টা থেকে ২০ জুলাই সকাল ৮টা পর্যন্ত) নমুনা সংগ্রহ করা হয়েছে ৪০ হাজার ৯৮২ জনের। পরীক্ষা করা হয়েছে ৩৯ হাজার ৫১০টি। দেশে এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৭৩ লাখ ৩৯ হাজার ৯০৯টি।উল্লেখ্য, গত বছরের ৮ মার্চ দেশে প্রথম করোনাভাইরাস শনাক্ত হয় এবং ১৮ মার্চ এ ভাইরাসে আক্রান্ত প্রথম একজনের মৃত্যু হয়।