‘সরকারি কর্মচারীদের দেশপ্রেম ও জনসেবার মানসিকতা নিয়ে কাজ করতে হবে’ভাসানচর থেকে পালানো ১৪ রোহিঙ্গা আটকঢাকার সঙ্গে একমাত্র যোগাযোগ উড়োজাহাজেবুয়েটের ভর্তি পরীক্ষা স্থগিত ‘যুদ্ধের চেয়ে ৪ গুণ বেশি মার্কিন সেনা মারা গেছে আত্মহত্যায়’
No icon

৩০% পর্যন্ত ছাড় ও নানা সুবিধা সহ আসছে অপো সার্ভিস ডে

ডেস্ক রিপোর্ট,  

গ্রাহক সেবার লক্ষ্যে   ‘সার্ভিস ডে’ পালন করতে যাচ্ছে অপো বাংলাদেশ। সারাদেশে অনুমোদিত সব অপো সেন্টার ১০-১২ জুন পর্যন্ত সার্ভিস ডে পালিত হবে। এই তিনদিন অপো, ভক্ত ও ব্যবহারকারীদের স্মার্টফোন সংশ্লিষ্ট নানা ধরনের সেবা প্রদান করবে অপো।

‘প্রযুক্তি মানবকল্যাণের জন্য’ এটা ধারণ করে অপো বিশ্বাস করে গ্রাহক সন্তুষ্টির জন্য সঠিক সেবা প্রদান অপরিহার্য। এই সেবা শুধুমাত্র ফোনের পার্টস মেরামতের মধ্যে সীমাবদ্ধ নয়, বরং দীর্ঘমেয়াদে গ্রাহকের চাহিদা বুঝে তাকে সন্তুষ্ট করাই উদ্দেশ্য। তারই অংশ হিসেবে অপো সার্ভিস সে চালু করেছে। গ্রাহকরা অপোর সার্ভিস সেন্টার প্রবেশ করার সাথে সাথে এই সেবা কার্যক্রম শুরু হয়ে যায়।

সার্ভিস ডে উপলক্ষে অপো এর সব ফোন রক্ষণাবেক্ষণে (মেইনট্যানেন্স) ১০-৩০% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এসময় ফোনের দীর্ঘায়ু নিশ্চিতে পুরো স্মার্টফোনটি ভালোভাবে পরীক্ষা-নিরীক্ষা করে নেওয়ার সুযোগ রয়েছে। যারা অ্যাকসেসরিজ কিনবেন তাদের জন্যও সুখবর রয়েছে। ফোন অ্যাকসেসরিজ কিনলে ১০ শতাংশ ও আইওটি ডিভাইসে ৫% ছাড় পাওয়া যায়।

এখানেই শেষ নয়, অপো ভক্তদের জন্য আরো বহুবিধ অফার রয়েছে। সার্ভিস ডে উপলক্ষে বিনা খরচে সেবা প্রদান, ফ্রি প্রোটেকটিভ ফিল্ম এবং ফ্রি সফটওয়্যার আপগ্রেড করা যাবে। সাথে বিনামূল্যে ফোন জীবাণুমুক্ত করার সেবাতো রয়েছেই।