চলছে বঙ্গবন্ধু রেল সেতুর শেষ পর্যায়ের কাজভোলায় বেড়িবাঁধে ভাঙন, দুশ্চিন্তায় এলাকাবাসীবজ্রবৃষ্টিসহ ঝোড়ো হাওয়া বইতে পারে দেশের ৮ অঞ্চলেসিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩খালেদা জিয়াকে বিদেশে নেওয়ার প্রস্তুতি শুরু
No icon

নিখোঁজ মরক্কোর দুই ফুটবলার

মরক্কোর দুই ফুটবলার সমুদ্রভ্রমণে গিয়ে নিখোঁজ হয়েছেন। দেশটির শীর্ষ ফুটবল লিগের ক্লাব ইত্তিহাদ তানজের জানিয়েছে, গত শনিবার ভূমধ্যসাগরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হয়েছেন তাঁরা। ক্লাবটির মুখপাত্র গতকাল সোমবার বিবিসিকে জানিয়েছেন, ওই দুই খেলোয়াড়ের সন্ধান তখনো পাওয়া যায়নি।

চার ফুটবলারসহ ক্লাবের পাঁচজন দেশটির উত্তরাঞ্চলীয় শহর তানজিয়ার থেকে ছোট একটি ইয়ট ভাড়া করে সমুদ্রভ্রমণে বেরিয়েছিলেন। একটা সময় ইয়ট থেকে নেমে সাঁতার কাটতে থাকেন তাঁরা। সে সময় হঠাৎ উত্তাল হয়ে ওঠে সমুদ্র। তীব্র স্রোত ইয়টের কাছ থেকে দূরে ঠেলে দেয় তাঁদের। ক্লাবটির সভাপতি আনাস ম্রাবেত বার্তা সংস্থা রয়টার্সকে জানিয়েছেন কী হয়েছিল। ম্রাবেত জানান, শনিবারই তিনজনকে উদ্ধার করা হয়, ‘তিনজনকে শনিবারই উদ্ধার করা হয়েছে। এখন সালমান হারাক ও আবদেললতিফ আখরিফের সন্ধানে উদ্ধার অভিযান চলছে।’ ২৪ বছর বয়সী আখরিফ তানজের ক্লাবের নিয়মিত খেলোয়াড়। ১৮ বছর বয়সী হারাক এ বছরই মূল দলে সুযোগ পেয়েছেন।