বাণিজ্যচুক্তি বাতিল নয়, থাকবে নিষেধাজ্ঞাও: চীন প্রসঙ্গে বাইডেনভুয়া সনদে চিকিৎসক হিসেবে নিবন্ধন : ১৪ জনের বিরুদ্ধে মামলাপ্রথম ধাপে ভাসানচর যাচ্ছে ৬শ' রোহিঙ্গা পরিবার!ইয়েমেনে প্রতি ১০ মিনিটে মরছে একটি শিশুঢাকায় আসার সম্মতি দিয়েছেন এরদোগান
No icon

‘আমার মেয়েকে বিয়ে করলে জীবন নরক হয়ে যাবে’

মেয়ের ভালো ঘরে বিয়ে হোক সব বাবা মা-ই চান৷ পাত্রপক্ষকে আকৃষ্ট করতে মেয়ের গুণের কথা তুলে ধরতে ভুল করেন না। কেউ কেউ তো বাড়িয়েও বলেন অনেক সময়। অথচ কলকাতার অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর মা কি না নিজের মেয়েরই বদনাম করে বেড়ালেন! সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন ঋতাভরী। সেখানে তার মাকে দেখা গেল, মেয়ের গুণ বাদ দিয়ে দোষের কথাই বলছেন। আসল কাহিনি কি? ভিডিওটি মূলত মজা করেই পোস্ট করেছেন ঋতাভরী৷ এতে পরিচালক মা শতরূপা সান্যালকে অভিনেত্রী অনুরোধ করেন, তাকে অনেকেই বিয়ে করতে চায়৷ তাদের উদ্দেশ্যে মা যেন কিছু বলেন।

মেয়ের পাণিপ্রার্থীদের উদ্দেশ্যে শতরুপার পরামর্শ, একদম একে বিয়ে করবেন না, জীবন hell (নরক) হয়ে যাবে। সকালবেলা প্রস্তুত হতে হবে, ওর কীরকম মুড আছে, সেই অনুযায়ী ব্রেকফাস্ট বানাতে হবে।

মা একথা বলার সঙ্গে সঙ্গেই হেসে ফেলে তাকে ক্যামেরার সামনে থেকে সরিয়ে নিয়ে যান ঋতাভরী। আর ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, মায়ের কথা বিশ্বাস করবেন না।

সেই ভিডিও বেশ আনন্দ দিচ্ছে নেটবাসীদের।