এপ্রিল থেকেই ৯ শতাংশ সুদে ব্যাংক ঋণগান্ধীর চরকা ঘুরিয়ে গান্ধীকেই ভুলে গেলেন ট্রাম্পদুই দিনের রিমান্ডে কাউন্সিলর রাজীবমালয়েশিয়ার অন্তর্বর্তীকালীন প্রধানমন্ত্রী হলেন মাহাথিরসৌম্যের আশীর্বাদের ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড়
No icon

সারা, অনন্যাদের ভুল থেকে শিখতে চান আলিয়া

অভিনেত্রী পূজা বেদির মেয়ে আলিয়া ফার্নিচারওয়ালা। সাইফ আলী খান, টাবু অভিনীত জওয়ানি জানেমান সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখতে চলেছেন তিনি। এদিকে বলিউডে স্বজনপ্রীতি নিয়ে অনেকদিন থেকেই আলোচনা চলছে। এক সাক্ষাৎকারে আলিয়া ফার্নিচারওয়ালাকেও এ বিষয়ে প্রশ্ন করা হয়। জবাবে তিনি বলেন, স্ট্রাগল থাকলেও আমরা অনেক সুবিধা পাই, এটি আমাদের বোঝা উচিৎ। আমরা হয়তো দশবার অডিশন থেকে বাদ পড়ি, কিন্তু কেউ কেউ একশবার বাদ পড়েন। তাদের স্ট্রাগলটা আমাদের চেয়ে বেশি। কিন্তু সুযোগ পাচ্ছি বলে এই না যে, আমি কঠোর পরিশ্রম এবং আমার যা পছন্দ তা করব না। গত বছর বলিউডে পা রেখেছেন চাংকি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। সম্প্রতি বলিউডে স্বজনপ্রীতি নিয়ে কথা বলে বিদ্রূপের শিকার হন তিনি। এছাড়া সাইফ আলী খানের মেয়ে সারা আলী, শ্রীদেবী কন্যা জানভি কাপুর প্রায়ই নানা কারণে আলোচনায় আসেন। তবে অভিনয় ক্যারিয়ার শুরুর আগে বেশ ভালোভাবেই প্রস্তুত হচ্ছেন আলিয়া ফার্নিচারওয়ালা। সারা, অনন্যাদের ভুল থেকে শিখতে চান তিনি।

তিনি বলেন, সারা, অনন্যা, তারা সুতারিয়া, জানভি কাপুরসহ অন্যরা বিভিন্ন দিক থেকে অনেক প্রতিভাবান। ইন্ডাস্ট্রিতে আমাদের অনেককিছু দেয়ার আছে। সবার প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। তাদের ভুল থেকে শিখতে চাই। এজন্য প্রায়ই তাদের সাক্ষাৎকার দেখি। পাশাপাশি তাদের ভালো বিষয়গুলো নোট করে রাখি। তাদের আলোচনায় থাকতে দেখেও অনেক কিছু শিখছি।

বলিউডে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাটদের আদর্শ মনে করেন আলিয়া ফার্নিচারওয়ালা। তবে নিজের আলাদা পথ তৈরি করতে চান। এছাড়া সাক্ষাৎকারে কার্তিক আরিয়ান, বরুণ ধাওয়ান, আয়ুষ্মান খুরানার সঙ্গে অভিনয়ের ইচ্ছা প্রকাশ করেন তিনি।