করোনায় নতুন করে আক্রান্ত ২,৫৪৫, মৃত্যু ৪০ জন।এসএসসি ও সমমানের ফল প্রকাশ৩২ হাজার কোটি টাকা বরাদ্দ হচ্ছে স্বাস্থ্য খাতেগণপরিবহনের ভাড়া বৃদ্ধির সুপারিশ গ্রহণযোগ্য নয়: ক্যাবসব কিছু খোলা সঙ্গতিপূর্ণ নয় -ডা. মুশতাক হোসেন
No icon

শাকিব-বুবলীর ছবির প্রযোজক সেই আরমান

ঢাকা দক্ষিণ মহানগর যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের সহযোগী এনামুল হক আরমান। ক্যাসিনো ব্যবসার গুরু হিসেবে তাকে মানত সম্রাট। ক্যাসিনো জগতের পাশাপাশি নোয়াখালীর আরমান চলচ্চিত্র প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ করেন। সম্প্রতি জনপ্রিয় নায়ক শাকিব খানকে কেন্দ্রীয় চরিত্রে রেখে দুটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে তিনি লগ্নি করেছেন কয়েক কোটি টাকা। নিজেই প্রযোজনা প্রতিষ্ঠান খোলেন। ‘দেশ বাংলা মাল্টিমিডিয়া’ নামের চলচ্চিত্র প্রোডাকশন হাউসের প্রধান কর্ণধার আরমান।

গত ঈদুল আযহায় মুক্তি পাওয়া শাকিব খান ও বুবলী অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাটির প্রযোজক আরমান। এটি আরমানের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম ফিল্ম। এরপর শাকিব খানের বিপরীতে নবাগতা এক নায়িকাকে নিয়ে ‘আগুন’ নামের দ্বিতীয় ফিল্মের কাজও শুরু হয় আরমানের প্রযোজনায়।

রোববার ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ও তার সহযোগী আরমানকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাদের ঢাকায় আনা হয়। এরপর সম্রাটের অফিসসহ তার দুই বাসায় অভিযান চালায় র‌্যাব।