‘অত্যাচারের মুখে বিএনপি আরও শক্তিশালী হচ্ছে’আর যেন সন্ত্রাস, জঙ্গিবাদের আবির্ভাব না ঘটে: স্বরাষ্ট্রমন্ত্রীসব রেকর্ড ভেঙেছে যমুনা-তিস্তার পানিমশা নিয়ে এখনও আতঙ্কে অর্থমন্ত্রী!জাপানে অ্যানিমেশন স্টুডিওতে আগুনে নিহত ৩০
No icon

এবার নওয়াজউদ্দিনের ছবিতে ‘বাহুবলী’র নায়িকা তামান্না

নওয়াজউদ্দিন সিদ্দিকির বোলে চুড়িয়া ছবিতে এবার মৌনি রায়ের পরিবর্তে দেখা যাবে বাহুবলী খ্যাত নায়িকা তামান্না ভাটিয়াকে। মে মাসেই নওয়াজউদ্দিনের এই ছবি থেকে বেরিয়ে গিয়েছিলেন মৌনি রায়। এবার তার জায়গা পূরণ করলেন তামান্না ভাটিয়া। ছবিতে নওয়াজউদ্দিন সিদ্দিকির বিপরীতে দেখা যাবে তামান্নাকে।নওয়াজউদ্দিন ট্যুইট করে স্বাগত জানান অভিনেত্রীকে। বোলে চুড়িয়া ছবিতে তামান্নার অভিনয়ের খবর ট্যুইট করে জানান অভিনেতার নওয়াজউদ্দিন সিদ্দিকির ভাই শামাস সিদ্দিকীও। বোলে চুড়িয়ার পরিচালক তিনিই। ট্যুইটে লেখেন, আমার ছবির জন্য যোগ্য অভিনেতার খোঁজ পাওয়া হল।

প্রথমে নায়িকা হিসেবে বাঙালি অভিনেত্রী মৌনি রায়কে পছন্দ করা হলেও গত মে মাসে তিনি ছবি থেকে সরে দাঁড়ানোর কথা জানান। নির্মাতাদের অপেশাদারী ব্যবহারের অভিযোগ করে ছবিতে অভিনয় করতে অস্বীকার করেন মৌনি।

অপরদিকে ছবির প্রযোজক রাজেশ ভাটিয়া দাবি করেন, মৌনি নিজেই দায়িত্বহীনের মতো ব্যবহার করেছিলেন।

একটি সাক্ষাৎকারে রাজেশ ভাটিয়া বলেন, আমরা অনেকগুলো টাকা বিনিয়োগ করেছি। কাউকে যদি ভালভাবে বলা হয় একটু পেশাদারী ব্যবহার করতে তাহলে সেটা অভদ্র ব্যবহার নয়। আমরা এখানে একটা ছবি তৈরি করছি। এটা কোনও সহজ কাজ না।

তিনি আরও বলেন, ছবির পরিচালক, অভিনেতা, আমি, কিরণ ভাটিয়া সবাই ওনাকে বোঝানোর চেষ্টা করেছিলাম। কিন্তু হঠাৎই উনি রেগে যান।

ভাটিয়ার অভিযোগের উত্তরে মৌনির প্রতিনিধি বলেন, মৌনি এখন আর ওই ছবির অংশ নন। এর আগে তিনি অনেক ছবি করেছেন। সেগুলো সাফল্যও পেয়েছে। কেউ তার বিরুদ্ধে অ-পেশাদারীত্বের অভিযোগ আনেননি।

অপরদিকে রাজেশ ভাটিয়ার এটা দ্বিতীয় ছবি। তার প্রথম ছবি মোতিচুর চাকনাচুর অনেক বিতর্কের সৃষ্টি করেছিল। একজন বয়ঃজ্যেষ্ঠ অভিনেতার সঙ্গে বিবাদেরও অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। উনি মৌনিকে অপেশাদার বলছেন কিন্তু ই-মেল ও মেসেজগুলো কিন্তু অন্য কথা বলছে। আমরা চাইলেই সেগুলো প্রকাশ করতে পারি। এমনকি ছবির চুক্তিপত্রেও কিছু অমিল থাকায় তা সই হয়নি।

প্রসঙ্গত, নওয়াজউদ্দিনের ভাই শামাস নবাব সিদ্দিকী পরিচালনা করছেন এই ছবি। খুব তাড়াতাড়ি রাজস্থানে শুরু হবে বোলে চুড়িয়া-র শ্যুটিং।