অধ্যক্ষ সিরাজের পক্ষে আদালতে দাঁড়াননি কোনো আইনজীবীঢাকার ৮৪ শতাংশ বহুতল ভবনই ত্রুটিপূর্ণরাজস্ব কর্মকর্তা হিসেবে আউট সোর্সিংয়ে ১০ হাজার শিক্ষার্থী নিয়োগসুন্দরবনে বাঘের সংখ্যা বেড়েছেবেশি দামে টিকিট বিক্রি : হানিফ এস আর ট্রাভেলসকে জরিমানা
No icon

আসছে ‘গলি বয়ে’র সিক্যুয়েল

গলি বয় ছবির সাফল্যের পর এর সিক্যুয়েল তৈরির ঘোষণা দিলেন পরিচালক জয়া আখতার। সম্প্রতি একটি সাক্ষৎকারে ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি এ কথা বলেন ।জয়ার কথা অনুযায়ী ইতিমধ্যেই ছবির ভাবনা নিয়ে কাজ করছে তার টিম। কিছুদিনের মধ্যেই শুরু হবে ছবির কাজ। ছবিটির সিক্যুয়েল প্রসঙ্গে জয়া বলেন, আমার সহ লেখিকা রীমা কাগতি এবং আমি দুজনেই মনে করি দেশের হিপ-হপ কালচার নিয়ে আরও অনেক কিছু বলার বাকি রয়েছে । এ কারণে এই থিমের আরও একটি ছবি তৈরির পরিকল্পনা করেছি আমরা।এখন ছবির স্ক্রিপ্টও লেখার কাজ চলছে।

জানা গেছে, প্রথমটার মতো গলি বয়ের সিক্যুয়েলেও পরিচালকের ভাই ফারহান আখতার থাকছেন না। উল্লেখ্য, এবারই প্রথম জয়া আখতারের কোনও ছবিতে ফারহান আখতারকে দেখা যায়নি। এ প্রসঙ্গে জয়া বলেন, আমি সত্যিই দুঃখিত। কিন্তু গলি বয় ছবিতে অভিনয়ের জন্য ফারহান কোনভাবেই মাননসই নয়। তবে ছবি-তে কারা থাকছেন এ বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানাননি পরিচালক।

চলতি বছর ১৪ ফেব্রুয়ারি জয়া আখতার পরিচালিত গলি বয় ছবিটি মুক্তি পায়। ছবিতে আলিয়া ভাট এবং রণবীর সিং প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন।

সূত্র : ডিকেন ক্রনিক্যাল