রোহিঙ্গা প্রত্যাবাসন স্থগিতভোট আর পেছাচ্ছে নানির্বাচনী প্রতীক জানাতে ইসিতে যাচ্ছে ঐক্যফ্রন্টনির্বাচনের কারণে উইন্ডিজ সিরিজে মাশরাফির খেলা অনিশ্চিতজামিন পেলেন আলোকচিত্রী শহিদুল
No icon

এত দামি বাড়ি কঙ্গনার!

বলিউডের কুইন তিনি। তাঁর প্রাসাদ যে দামি হবে, তা বলার অপেক্ষা রাখে না। বলিউড তারকা কঙ্গনা রনৌত প্রায় প্রতিদিনই খবরে উঠে আসেন নানাভাবে। কখনো তিনি তাঁর চাঁচাছোলা মন্তব্যের জন্য, আবার কখনো তাঁর অদ্ভুত পোশাকের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তোলেন। হামেশাই কঙ্গনার দামি পোশাক, ব্যাগ, জুতা সবাইকে অবাক করে। এবার তাঁর প্রাসাদের মতো বাংলোর খবর সামনে এসেছে। বলিউড কুইনের এই বাংলোর নকশা শুধু নয়, এর দাম শুনে চোখ কপালে উঠতে বাধ্য। সিমরান ছবির মুক্তির আগে এক সাক্ষাৎকারে কঙ্গনা জানান তাঁর প্রাসাদসম বাংলোর কথা। তিনি পাহাড়ি মেয়ে। তাই নিজের স্বপ্নের বাড়ির জন্য তিনি বেছে নেন পাহাড়ের কোলকে। মানালির বুকে অত্যন্ত সুন্দর অঞ্চলে কঙ্গনা একটু একটু করে গড়ে তোলেন তাঁর স্বপ্নের এই বাড়ি। বাংলোটি তৈরি করতে তাঁর চার বছর সময় লেগেছে। এখন বাংলো নির্মাণের কাজ শেষ। জানা গেছে, বলিউডের কুইন এবার দেওয়ালি তাঁর এই স্বপ্নের প্রাসাদে উদ্‌যাপন করেছেন।

মানালিতে পাহাড় আর জঙ্গলের মাঝে কঙ্গনার এই বিশাল বাংলো। বাংলো থেকে যেদিকে চোখ যাবে, সেদিকে শুধুই চোখজুড়ানো দৃশ্য। জানা গেছে, ১০ কোটি রুপি দামের জমির ওপর এই বাড়ি তৈরি হয়েছে। জমির দাম শুনে নিশ্চয়ই অবাক হচ্ছেন। অবাক হওয়ার এখনো বাকি আছে। এবার জানা যাক, কঙ্গনার এই স্বপ্নের প্রাসাদ গড়তে কত রুপি খরচ হয়েছে। খবর অনুযায়ী, কঙ্গনা মানালির পাহাড়ের কোলে ৩০ কোটি রুপি খরচ করে বাংলোটি বানিয়েছেন।

কঙ্গনা সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে বলিউডের কুইন তাঁর চোখধাঁধানো এই বাড়ির একটু ঝলক দেখিয়েছেন। কঙ্গনা তাঁর স্বপ্নের এই বাড়ির নাম রেখেছেন কার্তিকেয় নিবাস। নামটি রাখার কারণ, বাংলোর কাছেই ভগবান কার্তিকের মন্দির।

কঙ্গনা তাঁর ব্যক্তিগত জীবনের পাশাপাশি ছবি নিয়েও আলোচনায় আছেন। আগামী বছর মুক্তি পাবে তাঁর অভিনীত ছবি মনিকর্ণিকা। এই ছবিতে কঙ্গনা ঝাঁসির রানির চরিত্রে অভিনয় করেছেন।