রোহিঙ্গাদের জন্যে টাকা তুলে ভাগাভাগি নিয়ে জবি ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১০‘পোস্টমর্টেমের সময়ও সালমান শাহ জীবিত ছিল’সাবমেরিন ক্যাবল মেরামত ইন্টারনেট বিঘ্ন ঘটাবে না : বিএসসিসিএলবিএনপি বাংলাদেশ নালিশ পার্টি: কাদের রোহিঙ্গাদের জীবন রক্ষায় তহবিল জরুরি: জাতিসংঘ
No icon

যৌতুকের আগুনে পুড়ল দুই প্রাণ

কিশোরগঞ্জ সদর ও পাকুন্দিয়া উপজেলায় পৃথক ঘটনায় স্বামীর ছুরিকাঘাতে মর্জিনা আক্তার ও রওশন আরা নামে দুই গৃহবধূ খুন হয়েছেন। কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের ব্রাহ্মনকান্দি ও পাকুন্দিয়া উপজেলা সদরের সৈয়দগাঁও এলাকায় এ ঘটনা ঘটে। এসব ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ওই দুই গৃহবধূর স্বামীসহ তিন জনকে আটক করেছে। পাকুন্দিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা শামসুদ্দিন আহমেদ ও কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মুর্শেদ জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, পাকুন্দিয়া পৌরসভার সৈয়দগাঁও এলাকার গৃহবধূ মর্জিনাকে (৩৫) যৌতুকের জন্য প্রায়ই নির্যাতন করত তার স্বামী সমির উদ্দিন (৪২)। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে সমির উদ্দিন তার স্ত্রী মর্জিনাকে ছুরিকাঘাত করে। আশংকাজনক অবস্থায় পাকুন্দিয়া উপজেলা হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। পালিয়ে যাওয়ার সময় পুলিশ সমিরকে আটক করে। এদিকে যশোদল এলাকার ব্রাহ্মনকান্দি গ্রামের বাচ্চু মিয়ার মেয়ে রৌশন আরাকে (২২) যৌতুকের জন্য প্রায়ই মারধর করত তার স্বামী হযরত আলী (২৮)। বৃহস্পতিবার গভীর রাতে হযরত আলী রওশন আরাকে ছুরিকাঘাতে হত্যা করে। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে ঘাতক স্বামী ও তার ভাইকে আটক করে।

নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ব্যাপারে কিশোরগঞ্জ ও পাকুন্দিয়া থানায় পৃথক হত্যা মামলা রুজু করা হয়েছে।

আরো পড়ুন