দুর্নীতি ও লুটপাট লুকিয়ে রাখতেই বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে : রুহুল কবির রিজভীবাংলাদেশসহ ছয় দেশে সীমিত পরিমাণে পিঁয়াজ রপ্তানি করবে ভারততাপপ্রবাহের মধ্যেই আজ খুলছে স্কুল-কলেজযুদ্ধবিরতি সম্পর্কে ইসরায়েলের আনুষ্ঠানিক প্রতিক্রিয়া পেলো হামাসঝুম বৃষ্টিতে স্বস্তি ফিরলো সিলেটে
No icon

শামির জন্য তাড়াতাড়ি সুস্থ হওয়ার বার্তা দিলেন নরেন্দ্র মোদী

গোড়ালির চোটের কারণে বিশ্বকাপের পর থেকেই ক্রিকেটের বাইরে রয়েছে শামি। অস্ত্রোপচার করানো হয়েছে। সেই ছবি সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে পোস্ট করেন শামি।  সমাজিক যোগাযোগ মাধ্যমে সেই ছবি দেখে মোদী তার উদ্দেশে লেখেন, “আপনি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন, এই কামনা করি। আমি আশাবাদী, আপনার এই চোট দ্রুত সেরে যাবে। সাহসের সঙ্গে আপনি এই সময়ের মোকাবিলা করবেন।”

মোদীর এই পোস্টের পরে উত্তর দেন শামিও। তিনি লেখেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ব্যক্তিগত ভাবে আমার জন্য কিছু লিখেছেন। এটাই পরম প্রাপ্তি। তিনি আমার দ্রুত সুস্থতার কামনা করেছেন। তার এই বার্তা আমার খুবই ভাল লেগেছে। মোদী স্যারকে ধন্যবাদ। আমি দ্রুত সুস্থ হওয়ার চেষ্টা করছি। সেই সঙ্গে সকলকে ধন্যবাদ আমার সুস্থতা কামনা করার জন্য।”

এর আগে শামি হাসপাতালের বিছানায় শুয়ে নিজের কিছু ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখে ছিলেন, “আমার গোড়ালির অস্ত্রোপচার সফল ভাবে হয়েছে। সুস্থ হতে সময় লাগবে। খুব তাড়াতাড়ি নিজের পায়ে দাঁড়াতে চাই।” এ বারের আইপিএলে খেলতে পারবেন না শামি। টি-টোয়েন্টি বিশ্বকাপেও তাকে পাওয়ার সম্ভাবনা কম। এমন অবস্থায় শামি আবার কবে দেশের জার্সিতে খেলবেন তা এখনই বলা যাচ্ছে না।