থাইল্যান্ডে ছয় দিনের সফর শেষে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রীহিট অ্যালার্টেও স্কুল, নগণ্য উপস্থিতির অনেকে অসুস্থদুর্নীতি ও লুটপাট লুকিয়ে রাখতেই বাংলাদেশ ব্যাংকে সাংবাদিক প্রবেশে নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে : রুহুল কবির রিজভীবাংলাদেশসহ ছয় দেশে সীমিত পরিমাণে পিঁয়াজ রপ্তানি করবে ভারততাপপ্রবাহের মধ্যেই আজ খুলছে স্কুল-কলেজ
No icon

মোস্তাফিজকে নিয়ে চেন্নাই সুপার কিংসের বার্তা

বিপিএলে দলের সাথে অনুশীলনের সময় মাথায় বলের আঘাতে গুরুতর অসুস্থ হয়েছিলেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মোস্তাফিজুর রহমান। তাকে ছাড়াই সিলেট স্ট্রাইকার্সের বিপক্ষে মাঠে নামে তার দল। অনুশীলনের সময় পাওয়া মাথার ওই চোটের কারণে মোস্তাফিজকে দুদিন থাকতে হয়েছে হাসপাতালেও। তারকা এই পেসারের এমন চোটের খবর নজর এড়ায়নি আইপিএলের দল চেন্নাই সুপার কিংসের। আসন্ন আসরে তাদের হয়ে মাঠ মাতাবেন ফিজ। 

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজে মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দলটি টাইগার পেসারের উদ্দেশে বার্তা দেয়। মোস্তাফিজের ছবি দিয়ে তারা ক্যাপশনে লিখেছে, ‘স্পিডি রিকভারি ফিজ, দ্রুত সুস্থ হয়ে ওঠো।’ এর আগে, রোববার (১৮ ফেব্রুয়ারি) কুমিল্লা ভিক্টোরিয়ান্সের দলীয় অনুশীলনের সময় ম্যাথু ফোর্ডের ব্যাট থেকে আসা জোরাল একটি শট মোস্তাফিজের মাথার পেছনের দিকে আঘাত করে। বলের আঘাতে মাথা ফেটে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।