সেন্টমার্টিনে গিয়ে দুই শতাধিক পর্যটক আটকাআফগানিস্তানে মসজিদে বিমান হামলায় নিহত ১২নৌযান শ্রমিকদের ধর্মঘট প্রত্যাহার‘তীব্র বাতাসে’ বাংলাদেশের দিকে নিম্নচাপ, মোংলা থেকে ৫৬০ কিমি দূরেদুর্ঘটনা রোধে চালকদের ‘ডোপ’ টেস্ট করাতে বললেন প্রধানমন্ত্রী
No icon

নেইমারকে নিয়ে রোনালদোর আবেগঘন বার্তা

একটি হ্যাটট্রিক নেইমারকে নিয়ে গেল রোনালদোর ওপরে। ব্রাজিলের সর্বকালের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় রোনালদোকে টপকে গেছেন নেইমার। পেরুর বিপক্ষে গত পরশু বিশ্বকাপ বাছাইপর্ব ম্যাচে ৪-২ গোলে জিতেছে ব্রাজিল। নেইমার করেছেন হ্যাটট্রিক। ফলে সেলেকাওদের হয়ে ৬৪ গোল হলো তার। রোনালদো করেছিলেন ৬২ গোল। সবার ওপরে থাকা কালো মানিক পেলের চেয়ে নেইমার পিছিয়ে মাত্র ১৩ গোলে। ১৪ গোল করলে হলুদ-সবুজ জার্সিতে জীবন্ত কিংবদন্তি পেলেকে টপকে সর্বোচ্চ গোলদাতা হবেন নেইমার। ৭৭ গোল করে তালিকায় সবার ওপরে রয়েছেন পেলে।

নিজের রেকর্ড ভাঙলেও নেইমারের সাফল্যে বেশ খুশি ৪৪ বছর বয়সী সাবেক তারকা রোনালদো। ইতিমধ্যে নেইমারকে শুভকামনা জানিয়েছেন রোনালদো।

সামাজিক যোগাযোগমাধ্যমে নেইমারের জন্য আবেগঘন এক বার্তা লিখেছেন রোনালদো।

তিনি লিখেছেন বড় সম্মানের দুয়ারে নেইমার। মাঠে সে অনেক বেশি খেলে। এসিস্ট করে, বল নিয়ে খেলে, ড্রিবল করে এবং প্রতিপক্ষকে গুঁড়িয়ে দেয়।

নেইমারকে উদ্দেশ্য করে রোনালদো লেখেন আকাশ হলো সীমা, উড়তে থাকো নেইমার। কী অসাধারণ এক গল্প তুমি লিখে চলেছ। তুমি একজন পরিপূর্ণ এবং ক্রমাগত উন্নতি করতে থাকা খেলোয়াড়। মাঠের মধ্যে চাপ সামাল দেয়াটা মাঝেমধ্যে বল নিয়ে খেলার চেয়েও বেশি চ্যালেঞ্জিং।

এর পর আবেগ মিশিয়ে রোনালদো লেখেন এখন আমাকে বলো, কোথা থেকে এসেছ তুমি? কোথায় এসেছ তুমি? আমাদের কে বলবে যে কোনটা অসম্ভব? নিজের সামর্থ্যে বিশ্বাস রাখো। কেননা প্রতিভা পুরোপুরি তোমার, এটি কেউ ছিনিয়ে নিতে পারবে না। তোমার সামনে আরও অনেক রেকর্ড এবং সাফল্য অর্জন বাকি রয়েছে।

তথ্যসূত্র: গোল ডট কম