‘অত্যাচারের মুখে বিএনপি আরও শক্তিশালী হচ্ছে’আর যেন সন্ত্রাস, জঙ্গিবাদের আবির্ভাব না ঘটে: স্বরাষ্ট্রমন্ত্রীসব রেকর্ড ভেঙেছে যমুনা-তিস্তার পানিমশা নিয়ে এখনও আতঙ্কে অর্থমন্ত্রী!জাপানে অ্যানিমেশন স্টুডিওতে আগুনে নিহত ৩০
No icon

ভারতের হার নিয়ে ইরফান পাঠানের টুইট

নিউজিল্যান্ডের কাছে ১৮ রানে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছে ভারত। স্বভাবতই হতাশ দলটির শতকোটি ক্রিকেটপ্রেমী। অনেকেই বেদনাহত হয়ে বুক চাপড়াচ্ছেন। তবে সেই দলে নয়, ভারতীয় পেসার ইরফান পাঠান। জিতলেও হারলেও দলের পাশে আছেন তিনি। ম্যাচশেষে টুইটারে ইরফান বলেন, আমি শুধু জয়ী ভারতীয় দলের সমর্থক নই। আমি টিম ইন্ডিয়ার ভক্ত। জিতলেও পাশে আছি, হারলেও থাকব। টানা দ্বিতীয়বারের মতো বিশ্বকাপের ফাইনালে ওঠার জন্য নিউজিল্যান্ডকে অভিনন্দন। শেষ পর্যন্ত লড়েছে ভারত। ওল্ড ট্র্যাফোর্ডে বৃষ্টিবিঘ্নিত দুই দিনব্যাপী সেমিতে প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ২৩৯ রান করে নিউজিল্যান্ড। কেন উইলিয়ামসনের ৬৭ ও রস টেইলরের ৭৪ রানে এ লড়াকু সংগ্রহ পান তারা।

শেষ পর্যন্ত ২২১ রানে অলআউট হয় ভারত। বুক চিতিয়ে লড়েন রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনি। তবে তাতেও কাজ হয়নি। জাদেজা ৭৭ ও ধোনি ৫০ করে ফিরলে মেন ইন ব্লুদের স্বপ্ন ভেঙে যায়।