শিক্ষা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত ঈদের পরঈদে অগ্রিম টিকিট বিক্রির চিন্তা নেইগণপরিবহন নয়, ঈদের ৯ দিন পণ্য পরিবহন বন্ধ: নৌ-প্রতিমন্ত্রীস্বাভাবিক হয়ে আসছে জীবনযাত্রা‘মার্কিন চাপের কাছে কখনোই নতিস্বীকার করব না ইরান’
No icon

তৃণমূল নেতাদের জঙ্গলে পাঠিয়ে দেয়ার হুমকি বিজেপি নেতার

তৃণমূল নেতাদের জঙ্গলে পাঠিয়ে দেয়ার হুমকি দিয়েছেন নরেন্দ্র মোদির নতুন মন্ত্রিসভার সদস্য ও বিজেপি নেতা বাবুল সুপ্রিয়। শনিবার বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণলায়ের প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেয়ার পরই তৃণমূল কংগ্রেসকে ধুয়ে দিলেন বাবুল সুপ্রিয়। খবর জিনিউজের। রবিবার এক টুইটবার্তায় বাবুল লিখেন, আসানসোলকে দূষণমুক্ত করতে ও জনবিরোধী টিএমসি গুণ্ডা-মাফিয়া অমানুষগুলোকে জঙ্গলে ছেড়ে দিয়ে আসতে হবে। আসানসোলের নোংরা তৃণমূলী রাজনীতির অবসান ঘটাতেই তাকে মন্ত্রিত্ব দেয়া হয়েছে বলে দাবি করেন তিনি। টুইটারে বাবুল লিখেন, আসানসোলকে দূষণমুক্ত করতে ও অভব্য জনবিরোধী টিএমসি গুণ্ডা-মাফিয়া অমানুষগুলোকে জঙ্গলে ছেড়ে দিয়ে এসে যাতে আসানসোলের নোংরা তৃণমূলী রাজনীতির এনভায়রনমেন্ট অ্যান্ড ক্লাইমেট চেঞ্জ করতে পারি, সে জন্যই তো এই মন্ত্রণালয়টি আমাকে দেয়া হয়েছে। বোকা তৃণমূলীগুলো এটুকুও বোঝে না।

শুধু এতটুকু লিখেই শেষ করেননি বাবুল। তৃণমূলকে ব্যঙ্গ করে টিএমছিঃ (TMchhi) বলে উল্লেখ করেন তিনি। জানান, এবার মানুষের টাকায় মানুষের কাজ হবে।

প্রসঙ্গত এবারের লোকসভা নির্বাচনে বাবুলের বিপক্ষে মুনমুন সেনকে মনোনয়ন দিয়েছিল তৃণমূল কংগ্রেস। তবে বিগত নির্বাচনের মতোই বাবুলের ওপর ভরসা রেখেছে আসানসোলবাসী। সে হিসাবে সবার ধারণা ছিল এবার পূর্ণ মন্ত্রিত্ব পেতে পারেন বাবুল। তবে শপথগ্রহণের দিন দেখা যায় এবারও বাবুলকে প্রতিমন্ত্রী করা হয়েছে।