যুক্তরাজ্যে যাচ্ছে সীতাকুণ্ডের লিচুগাজায় ২৪ ঘণ্টায় ইসরাইলের হামলায় নিহত ১২১ ফিলিস্তিনি১১ বছর পর আবারও এভারেস্ট চূড়ায় বাংলাদেশ দুপুরের মধ্যে ঝড়ের আভাস৩ দিন ভারত ভ্রমণে যেতে পারবেন না বাংলাদেশিরা
No icon

আবারও ধর্ষণ নোয়াখালীতে এবার আটক যুবলীগ নেতা

বেগমগঞ্জের এক নারীকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও ধারণের রেশ কাটতে না কাটতেই গতকাল আবারও চাটখিল উপজেলার নোয়াখোলা গ্রামে এক কাতার প্রবাসীর স্ত্রীকে (২৮) অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করাসহ বিবস্ত্র ছবি তোলা হয়েছে। এ ঘটনায় আটক করা হয়েছে নোয়াখোলা ইউনিয়ন (পশ্চিম) যুবলীগের সভাপতি একাধিক মামলার আসামি মজিবুর রহমান শরীফ ওরফে শরীফকে। ঘটনাটি ঘটেছে গতকাল ভোরে। দুপুরে ভিকটিম বাদী হয়ে চাটখিল থানায় মামলা করলে পুলিশ শরীফকে স্থানীয় ইয়াছিন হাজীর বাজার থেকে আটক করে। ধর্ষণের শিকার ওই নারী জানান, গতকাল ভোর ৫টার দিকে শরীফ তার ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে তার ছয় বছরের শিশুকে অস্ত্রের মুখে জিম্মি করে তাকে ধর্ষণ করে এবং তার বিবস্ত্র ছবি তোলে।

এ ঘটনায় এলাকাবাসী শরীফ বাহিনীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। অভিযোগে জানা গেছে, দুই বছর আগেও এক নারীকে ধর্ষণের অভিযোগে ধরা পড়ে রহস্যজনক কারণে ছাড়া পেয়েছিল শরীফ। দীর্ঘদিন থেকে একটি মহলের আশ্রয় প্রশ্রয়ে শরীফ একটি বাহিনী গড়ে তুলেছে এলাকায়। তার নির্দেশে এই বাহিনী এলাকায় মাদক, ইয়াবা ও নারী নির্যাতন ও চাঁদাবাজিসহ সব ধরনের অপরাধে করে আসছে। তাদের ভয়ে এলাকার কেউ মুখ খুলতে সাহস পায় না। চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) দুলাল মিয়া জানান, শরীফের বিরুদ্ধে কয়েকটি ধর্ষণ মামলাসহ ৭/৮টি মামলা রয়েছে।