১০ বছরে ঢাকায় মোটরসাইকেল বেড়েছে সাড়ে ৫ লাখভারতের সঙ্গে বিমানের ফ্লাইট চালু ২৯ অক্টোবররায়হানের মায়ের অনশন ভাঙালেন মেয়র আরিফ‘অনেক হয়েছে, এভাবে আর চলতে পারে না’মৃত্যু-শনাক্ত কমেছে, বেড়েছে সুস্থতা-নমুনা পরীক্ষা
No icon

এমসি কলেজে গণধর্ষণ: ২নং আসামি তারেক গ্রেফতার

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ মামলার ২নং আসামি তারেকুল ইসলাম তারেককে গ্রেফতার করেছে র‌্যাব-৯। মঙ্গলবার সন্ধ্যায় সুনামগঞ্জের দিরাই উপজেলা থেকে তাকে গ্রেফতার করা হয়। র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার এএসপি ওবাইন যুগান্তরকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, তারেককে সিলেটে নিয়ে আসা হচ্ছে। সিলেটে পৌঁছলে আইনি প্রক্রিয়া শেষে তাকে মামলা সংশ্লিষ্টদের কাছে হস্তান্তর করা হবে। এ নিয়ে মামলায় এজাহারনামীয় ৬ আসামিসহ মোট আটজনকে গ্রেফতার করা হয়েছে। এর মধ্যে ৬ জনকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিন করে রিমান্ডে নেয়া হয়েছে। প্রসঙ্গত, গত শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন ওই তরুণী। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে বেঁধে রাখা হয়।

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদী হয়ে শাহপরান থানায় মামলা করেন। মামলায় ছাত্রলীগের ছয় নেতাকর্মীসহ অজ্ঞাত আরও তিনজনকে আসামি করা হয়।