অধ্যক্ষ সিরাজের পক্ষে আদালতে দাঁড়াননি কোনো আইনজীবীঢাকার ৮৪ শতাংশ বহুতল ভবনই ত্রুটিপূর্ণরাজস্ব কর্মকর্তা হিসেবে আউট সোর্সিংয়ে ১০ হাজার শিক্ষার্থী নিয়োগসুন্দরবনে বাঘের সংখ্যা বেড়েছেবেশি দামে টিকিট বিক্রি : হানিফ এস আর ট্রাভেলসকে জরিমানা
No icon

বগুড়ায় প্রাইভেটকার-সিএনজির মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

বগুড়ার আদমদীঘিতে প্রাইভেটকার ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। শনিবার বিকালে উপজেলার মুরইল বাজার এলাকায় আঞ্চলিক মহাসড়কে এ ঘটনা ঘটে। আহতদের দুপচাঁচিয়া ও আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হলেন- দুপচাঁচিয়া উপজেলার গুণাহার চান্দাইল গ্রামের জসিম উদ্দিনের ছেলে সিএনজিচালক আফজাল হোসেন (৪৫), আদমদীঘির সান্তাহারের পৌওতা এলাকার মৃত উজির উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম (৬৪) ও একই উপজেলার নশরতপুর গ্রামের জগদীস সাহার ছেলে শ্যামল সাহা (৫৫)। আহতরা হলেন- আদমদীঘির শিবপুরের নূরুল ইসলামের ছেলে আলহাজ (৩৩), দুপচাঁচিয়ার উনাহর সিংড়ার মহসিন আলীর ছেলে রাশেদুল ইসলাম (৩৪)।

আদমদীঘি থানার ওসি মনিরুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, নওগাঁ থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি প্রাইভেটকার বিকাল ৫টার দিকে আদমদীঘির মুরইল পূর্ব বাজার এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশা দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক আফজাল ও যাত্রী শহিদুল ইসলাম মারা যান।

আহত ৪ জনকে আদমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তির পর শ্যামল সাহা মারা যান বলে জানান ওসি।