অধ্যক্ষ সিরাজের পক্ষে আদালতে দাঁড়াননি কোনো আইনজীবীঢাকার ৮৪ শতাংশ বহুতল ভবনই ত্রুটিপূর্ণরাজস্ব কর্মকর্তা হিসেবে আউট সোর্সিংয়ে ১০ হাজার শিক্ষার্থী নিয়োগসুন্দরবনে বাঘের সংখ্যা বেড়েছেবেশি দামে টিকিট বিক্রি : হানিফ এস আর ট্রাভেলসকে জরিমানা
No icon

নওগাঁয় বাসচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত

নওগাঁর মান্দা উপজেলায় যাত্রীবাহী বিআরটিসি বাসের চাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। সোমবার বিকেলে নওগাঁ-রাজশাহী মহাসড়কের দেলুয়াবাড়ি গরুর হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  নিহতরা হলেন-নওগাঁর মান্দা উপজেলার কুসুম্বা বারুইপাড়া গ্রামের আবেদ আলীর ছেলে সেলিম হোসেন (৩৫), বারিল্যা গ্রামের রফিকুল ইসলামের ছেলে শফিকুল ইসলাম (৪০) ও রামনগর গ্রামের মৃত শুকুর আলীর মোসলেম উদ্দিন (৪৫)।  নওগাঁর মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাফফর হোসেন বলেন, সোমবার বিকেলে নওগাঁর নিয়ামতপুর উপজেলার ছাতড়া হাটে গরু কিনতে তারা তিনজন মোটরসাইকেলে যাচ্ছিলেন। এ সময় নওগাঁ থেকে ছেড়ে আসা রাজশাহীগামী বিআরটিসি’র (কুমিল্লা ব ১১-০০১৬) দ্রুতগামী বাস তাদের চাপা দেয়। এতে বাসের চাকার সঙ্গে মোটরসাইকেল আটকে গিয়ে ঘটনাস্থলেই সেলিম মারা যান।

তিনি আরও বলেন, গুরুতর আহত অবস্থায় শফিকুল ইসলাম ও মোসলেম উদ্দিনকে উদ্ধার করে মান্দা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় এলাকাবাসী। সেখানে তাদের অবস্থার অবনতি হলে শফিকুল ইসলাম ও মোসলেম উদ্দিনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৪টার দিকে তাদের মৃত্যু হয়। বিক্ষুব্ধ জনতা বিআরটিসি বাসে আগুন দেয়। বাসের চালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।