NEWSTV24
বেবি ব্রিগস এক বছরের এই শিশু উপার্জন করেছে এক হাজার ডলার
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ ২৩:০৯ অপরাহ্ন
NEWSTV24

NEWSTV24

এক বছরের এই শিশুর উপার্জন ৭৫ হাজার টাকা, বয়স মাত্র এক বছর। এই বয়সেই ইতিমধ্যে এক হাজার ডলার উপার্জন করে ফেলেছে সে। ভারতীয় মুদ্রায় যা প্রায় ৭৫ হাজার টাকা। ইনস্টাগ্রামে বেবি ব্রিগস অ্যাকাউন্টে দেখতে পাওয়া সদাহাস্য শিশুটিই এখন পৃথিবীর কনিষ্ঠতম পর্যটন উৎসাহী। ইতিমধ্যে ৪৫ বার বিমানে চড়ে ফেলেছে সে। ঘুরে ফেলেছে আমেরিকার ১৬টি প্রদেশ। তার মধ্যে রয়েছে আলাস্কা, ক্যালিফোর্নিয়া, ফ্লোরিডা, উটা-র মতো প্রদেশ। ওই শিশুর মা জানিয়েছেন, গত বছর ১৪ অক্টোবর জন্ম নেয় সে। মাত্র তিন সপ্তাহ বয়সে প্রথম বার ঘুরতে যায়।
ইতিমধ্যে ইনস্টাগ্রামে তার ৩০ হাজার ফলোয়ার রয়েছে। শিশুটির মা একটি ব্লগ চালান, পার্ট টাইম টুরিস্ট নামে। ২০২০ সালে তিনি মা হন। তার পর ভেবেছিলেন, আর হয়তো ব্লগ চালানো সম্ভব হবে না। কিন্ত ছেলে সামান্য বড় হতেই তিনি ফের শুরু করেন ব্লগের কাজ। শিশুটির মা বলছেন, আমি একটা সময়ের পর বাচ্চাদের ঘুরে বেড়ানোর বিষয়ে ইনস্টাগ্রামে একাধিক ব্লগ খুঁজতে থাকি। একটিও পাইনি। তার পরেই মজা করে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট তৈরি করি। সন্তানের সঙ্গে বেড়ানোর মজা ভাগ করে নিতে শুরু করি সাধারণ মানুষের সঙ্গে।
ইতিমধ্যে একটি প্রযোজনা সংস্থাও বিভিন্ন ভাবে সাহায্য করছে ওই শিশুর মাকে। আপাতত ছেলেকে নিয়ে বেড়ানোর পরিকল্পনায় কোনও ছেদ পড়ছে না বলেই
;