উপজেলা নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছে বিএনপিডিজিটাল নিরাপত্তা আইনে ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি ফরিদপুরে বাস-পিকআপভ্যান সংঘর্ষে নিহত ১১গরমে বাড়ছে ডায়রিয়া, জ্বরবিভিন্ন স্থানে শিলাবৃষ্টির পূর্বাভাস
No icon

খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল

করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া হাসপাতালে ভর্তি আছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল।জাহিদ হোসেন বলেন, ম্যাডামের অবস্থা স্থিতিশীল আছে। উনার পরীক্ষা-নিরীক্ষা চলছে। রোববারও পরীক্ষা করা হবে। এরপর মেডিকেল বোর্ডের সদস্যরা বসে পরবর্তী সিদ্ধান্ত নেবেন।এ সময় বিএনপি চেয়ারপার্সনের দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চান জাহিদ হোসেন।এর আগে গতকাল শুক্রবার জাহিদ হোসেন বাংলাদেশ জার্নালকে বলেছিলেন, ম্যাডামের অবস্থা স্থিতিশীল আছে। উনার পরীক্ষা-নিরীক্ষা চলছে। আজও পরীক্ষা হয়েছে। শনিবার পহেলা মে উপলক্ষে সবকিছু বন্ধ থাকবে। এরপর রোববার কিছু পরীক্ষা করানো হবে। তারপর উনার মেডিকেল বোর্ডের সদস্যরা বসে পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

খালেদা জিয়াকে হাসপাতাল থেকে কবে বাসায় নেওয়া হবে- প্রশ্নের জবাবে বিএনপির এই ভাইস চেয়ারম্যান বলেন, এটা বলা তো মুশকিল। কারণ এখনো পরীক্ষা চলছে। আরো কিছু পরীক্ষা করানো হবে। এরপর মেডিকেল বোর্ডের সদস্যরা সিদ্ধান্ত নেবেন।প্রসঙ্গত মঙ্গলবার রাতে কিছু পরীক্ষা করানোর জন্য খালেদা জিয়া গুলশানের বাসা থেকে এভার কেয়ার হাসপাতালে আসেন। পরে হাসপাতালে তার সিটি স্ক্যানসহ কয়েকটি পরীক্ষা করার পর চিকিৎসকদের পরামর্শে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।>এভার কেয়ারে ৭২০৪ কেবিনে তিনি আছেন। এর আগে গত ১৪ এপ্রিল সিটি স্ক্যান করাতে খালেদা জিয়াকে এই হাসপাতালে আনা হয়েছিলো।