বর্জ্য অপসারণে কতটা প্রস্তুত ঢাকার দুই সিটি কর্পোরেশন?ঈদের খুশি নেই, ছেলের কবরের পাশে বসে কাঁদছেন রিফাতের মানিশ্ছিদ্র নিরাপত্তায় প্রস্তুত শোলাকিয়াকোরবানির পশু জবাই ও মাংস প্রস্তুতে ২৫% খরচ বহন করবে ডিএনসিসিঈদের সকালে সর্বস্তরের জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী
No icon

ব্যবসায়ী নূর আলীকে দুদকে তলব

ভবন নির্মাণে অনিয়মের অভিযোগে ইউনিক গ্রুপের চেয়ারম্যান (বোরাক কনস্ট্রাকশন) নূর আলীকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আগামী ৩১ জুলাই তাকে দুদক কার্যালয়ে উপস্থিত হওয়ার নির্দেশ দেয়া হয়েছে। সোমবার দুদকের প্রধান কার্যালয় থেকে সংস্থাটির উপপরিচালক এস এম আখতার হামিদ ভূঞা তাকে তলব করে চিঠি পাঠান। তলবি নোটিশে তাকে আগামী ৩১ জুলাই সকাল ১০ টায় হাজির হতে বলা হয়েছে। মোহাম্মদ নূর আলী বোরাক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে রয়েছেন। দুদকের জনসংযোগ দফতর এসব তথ্য নিশ্চিত করেছেন। দুদক সূত্র জানায়, ১৪ তলার অনুমতি নিয়ে ডিসিসির বনানী মার্কেটে ৩০ তলা ভবন নির্মাণের অভিযোগে আলোচিত ব্যবসায়ী মোহাম্মদ নূর আলীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে।

দুদক সূত্র জানায়, ১৯৯৮ সালে বনানী সিটি কর্পোরেশন মার্কেটে বোরাক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেড ১৪ তলার অনুমতি নেয়। কিন্তু ওই কোম্পানিটি অনুমতি ছাড়াই ৩০ তলা ভবন নির্মাণ করেছেন বলে অভিযোগ রয়েছে।