সিঁড়িতে হুমড়ি খেয়ে পড়ে গেলেন মোদি অরাজনৈতিক ব্যক্তিদের বিচারক নিয়োগ দিতে হবেবঙ্গবন্ধু হত্যা ও ষড়যন্ত্রে জিয়া জড়িত: প্রধানমন্ত্রীকেউ যদি যেতে না চায়, তাহলে পাকিস্তান যাবে না : পাপনসত্য বলার জন্য ক্ষমা চাইব না: রাহুল গান্ধী
No icon

ব্যবসায়ী নূর আলীকে দুদকে তলব

ভবন নির্মাণে অনিয়মের অভিযোগে ইউনিক গ্রুপের চেয়ারম্যান (বোরাক কনস্ট্রাকশন) নূর আলীকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। আগামী ৩১ জুলাই তাকে দুদক কার্যালয়ে উপস্থিত হওয়ার নির্দেশ দেয়া হয়েছে। সোমবার দুদকের প্রধান কার্যালয় থেকে সংস্থাটির উপপরিচালক এস এম আখতার হামিদ ভূঞা তাকে তলব করে চিঠি পাঠান। তলবি নোটিশে তাকে আগামী ৩১ জুলাই সকাল ১০ টায় হাজির হতে বলা হয়েছে। মোহাম্মদ নূর আলী বোরাক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে রয়েছেন। দুদকের জনসংযোগ দফতর এসব তথ্য নিশ্চিত করেছেন। দুদক সূত্র জানায়, ১৪ তলার অনুমতি নিয়ে ডিসিসির বনানী মার্কেটে ৩০ তলা ভবন নির্মাণের অভিযোগে আলোচিত ব্যবসায়ী মোহাম্মদ নূর আলীকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়েছে।

দুদক সূত্র জানায়, ১৯৯৮ সালে বনানী সিটি কর্পোরেশন মার্কেটে বোরাক রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেড ১৪ তলার অনুমতি নেয়। কিন্তু ওই কোম্পানিটি অনুমতি ছাড়াই ৩০ তলা ভবন নির্মাণ করেছেন বলে অভিযোগ রয়েছে।