বাংলাদেশকে বন্ধুরাষ্ট্র বললেও নিরীহ মানুষ হত্যা করছে ভারত: কিরিটি রায়ভাষানচরে স্থানান্তর রোহিঙ্গাদের ইচ্ছায় হতে হবে : ইউএনএইচসিআরঅতিরিক্ত যাত্রী ওঠায় ছিঁড়ে পড়ে লিফটটিব্রিটেনে একরাতে পাঁচ মসজিদে হামলা, ভাঙচুরআমরা আমাদের শিক্ষাকে ‘ব্র্যান্ডিং’ করতে চাই : দীপু মনি
No icon

ডেমরায় ২ শিশু হত্যা: মূলহোতা মোস্তফাসহ গ্রেফতার ২

রাজধানীর ডেমরায় খাটের নিচ থেকে দুই শিশুকে হত্যার ঘটনায় মূল আসামিসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিনগত রাতে রাজধানীর ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মূল অভিযুক্ত গোলাম মোস্তফা ও আজিজুল। এ আগে একই দিন নিহত দুই শিশুর বাবা পলাশ হাওলাদার বাদী হয়ে মোস্তফা ও আজিজুলকে আসামি করে ডেমরা থানায় মামলা করেন। এ ছাড়া এ ঘটনায় মোস্তফার স্ত্রী আঁখি খানম ও তার ছেলে জিহাদকে আটক করা হয়। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ডেমরা জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতেখায়রুল ইসলাম জানান, নিহত দুই শিশুর বাবা মঙ্গলবার সন্ধ্যায় বাদী হয়ে মোস্তফা ও আজিজুলের নামে ডেমরা থানায় একটি মামলা করেন। পরে রাতেই রাজধানীর ডেমরা ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, সোমবার রাতে ডেমরার শাহজালাল রোডের এসি গলির আবুল হোসেনের বাড়ির নিচতলার ভাড়াটিয়া গোলাম মোস্তফার কক্ষ থেকে ওই দুই শিশুর লাশ উদ্ধার করা হয়।

নিহত শিশুরা হল- ডেমরার শাহজালাল রোডের এসি গলির মৃত কালাম মিয়ার বাড়ির ভাড়াটিয়া পটুয়াখালীর দশমিনা থানার আলীপুরা গ্রামের মো. ফরিদুল ইসলামের মেয়ে ফারিয়া আক্তার দোলা(৫) ও ওই এলাকার রশিদের বাড়ির ভাড়াটিয়া ঝালকাঠি থানার বাউকান্দি গ্রামের পলাশের মেয়ে নুসরাত জাহান (সাড়ে ৪)।

ডেমরা থানার পরিদর্শক নূরে আলম সিদ্দীক বলেন, রাত পৌনে ১০টার দিকে আবুলের বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে মেয়েশিশু দুটির লাশ উদ্ধার করা হয়। লাশ দুটি খাটের নিচে একটির ওপর আরেকটি রাখা ছিল।