আবাসিক ভবনকে বাণিজ্যিকভাবে ব্যবহারের অনুমোদন দেবে না রাজউকবিএনপি রাজনৈতিক অবস্থাকে বিষাক্ত করে তুলছে : ওবায়দুল কাদেরশিশুসহ আটক ৪, মেলেনি অস্ত্র-গোলাবারুদ সিদ্দিকুরের চোখে আলো ফেরার সম্ভাবনা কমইসলামের নামে দেশে জঙ্গিবাদ করতে দেবো না: প্রধানমন্ত্রী
No icon

লন্ডনে গান গাইলেন ফাহমিদা নবী

স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় সংগীতশিল্পী ফাহমিদা নবী। সম্প্রতি লন্ডনে বসবাসরত ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ঢাকা ইউনিভার্সিটি অ্যালামনাই এসোসিয়েশন-ইউকের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে গান পরিবেশন করেছেন তিনি। পূর্ব লন্ডনের মে- ফেয়ার ভেন্যুতে তার গান শুনতে স্কটল্যান্ড, নর্দার্ন আয়ারল্যান্ড ও ওয়েলসের বিভিন্ন শহর থেকে হাজির হয়েছিলেন ভক্তরা। লন্ডন থেকে তিনি গ্লিটজকে জানালেন, “পুরনো সেই দিনের কথা, আমারো পরাণও যাহা চায়সহ বেশকিছু জনপ্রিয় গান নিয়ে প্রায় ঘণ্টাদুয়েক মঞ্চে ছিলাম। গানের পাশাপাশি ছিল প্রশ্নোত্তর পর্বও। শ্রোতাদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছি।”
স্টেজ শো’র পাশাপাশি ‘ইচ্ছেগুলো’ শিরোনামে নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে হাজির হয়েছেন তিনি। ‘ইচ্ছেগুলো খোলা মনে, সাত রঙে রঙ মাখে, ভোরের হাওয়ায় উষ্ণ আলোয়, কে যেন কে ডাকে’- এমনই কথার গানটি লিখেছেন ও সুর করেছেন জিয়াউদ্দিন আলম। এর সংগীতায়োজন করেছেন সজীব দাস। গানটি গত ঈদুল ফিতরে জিপি মিউজিকে এক্সক্লুসিভলি প্রকাশিত হয়। সম্প্রতি গানটির লিরিক্যাল ভিডিও ইউটিউবে উন্মুক্ত করা হয়েছে। এছাড়া ‘ইচ্ছেগুলো’ গানটি এক্সক্লুসিভলি জিপি মিউজিকে শোনা যাবে।