বরিশাল ও বরগুনার ডিসি প্রত্যাহারসিদ্দিকুরকে বিদেশে পাঠানো হবে : কাদের৫৭ ধারা সাংবাদিক হয়রানির জন্য নয় : প্রধানমন্ত্রী তারিক সালমানের ঘটনায় বরিশাল ও বরগুনার ডিসি প্রত্যাহারপ্রথম দিনেই সাক্ষ্য হয়নি ‘রেইন ট্রি’ ধর্ষণ মামলায়
No icon

ট্রাস্ট মার্ট ও ব্রান্ড কিউয়ের শো-রুম উদ্বোধন করলেন অপু বিশ্বাস

সম্প্রতি রাজধানীর উত্তরায় লাইফস্টাইল ব্র্যান্ড ট্রাস্ট মার্ট ও ব্র্যান্ড কিউয়ের নতুন স্টোরের উদ্বোধন করা হয়। ফিতা কেটে এ দুটি মেগা শপের উদ্বোধন করেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কাদের দেওয়ানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা। উদ্বোধন শেষে ট্রাস্ট মার্ট ও ব্র্যান্ড কিউয়ের পোশাক পরে জাঁকজমকপূর্ণ র‌্যাম্প শোতে মঞ্চ কাঁপান দেশসেরা মডেলরা। 
পীযূষ চৌধুরীর কোরিওগ্রাফিতে র‌্যাম্প মডেলদের মধ্যে ছিলেন রুমা, আঁখি আফরোজ, রাতুল রহমান, ইমরান খান, সারাকা মজুমদার, জাহিদ জন, শ্যারন রহমান প্রমুখ। পুরো অনুষ্ঠানটির আয়োজক ছিলেন আশিক সাদী। র‌্যাম্প শো উপস্থাপনা করেন ইমতু। উদ্বোধনী মঞ্চে অভিনেত্রী অপু ব্র্যান্ড দুটির প্রশংসা করেন। তিনি বলেন, 'ফ্যাশন ব্যাপারটি সব সময়ই আমাকে টানে। নিজেকে ফ্যাশনেবল আর উচ্ছ্বল রাখতে সবাই নতুন নতুন অনুষঙ্গ খোঁজে। ট্রাস্ট মার্ট ও ব্র্যান্ড কিউয়ের সবচেয়ে বড় দিক হচ্ছে এখানে কেবল জামাকাপড়ই নয়, এখানে জুতা-ব্যাগ থেকে শুরু করে সব বয়সীর জন্য সব ধরনের লাইফস্টাইল প্রোডাক্ট রয়েছে।' এর আগে তিনি পুরো শোরুম ঘুরে এর বিভিন্ন প্রোডাক্ট দেখেন। উত্তরার (ঢাকা-ময়মনসিংহ রোড) ৭ নম্বর সেক্টর, প্লট-৭১, রাজউক, রাজিব কসমো শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ব্র্যান্ড কিউ এবং তৃতীয় তলায় ট্রাস্ট মার্টের শোরুম দুটির অবস্থান।